LAC তে শহিদ হলেন বছর ২৩ -এর তরুণ জওয়ান, ছিলেন বাবা-মায়ের একমাত্র সন্তান

বাংলাহান্ট ডেস্কঃ দেশের সেবায় শহিদ হল আরও এক ভারতীয় জওয়ান। মাত্র ২৩ বছর বয়সেই অকালে ঝড়ে গেল হিমাচল প্রদেশের (himachal pradesh) সিমর রাজগড় মহকুমার বোহাল তালিয়া পঞ্চায়েতের ধর পাঞ্জেরার গ্রামের অচিত কুমারের তরতাজা প্রাণ। পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।

কথা রাখতে পারলেন না শহিদ জওয়ান
কিছুদিন আগেই ছুটিতে বাড়ি এসেছিলেন শহিদ জওয়ান অচিত কুমার। বাড়িতে রয়েছেন তাঁর পিতা রাজেশ, মা সুনিতা, ঠাকুরদাদা কৃষ্ণ দত্ত শর্মা, ঠাকুরমা শারদা দেবী এবং ছোট বোন নিতিকা। গত ২৪ শে অক্টোবর ছুটি শেষে কাজে যোগ দেওয়া আগে খুব শীঘ্রই বাড়িতে ফেরার প্রতিশ্রুতি দিয়েছিলেন অচিত কুমার। কিন্তু সেই কথা আর রাখতে পারলেন না এই তরুণ জওয়ান।

vdjhjv

সীমান্ত এলাকায় শহিদ হলেন আরও এক ভারতীয় জওয়ান
বাবা মায়ের একমাত্র পুত্র সন্তান অচিত কুমার নিজের চেষ্টায় অনেক কষ্টে ভারতীয় সেনাবাহিনীতে যোগ দিয়েছিলেন। নিজের কর্ম দক্ষতা প্রমাণ করার আগেই মাত্র ২৩ বছর বয়সে অকালে ঝড়ে গেল আরও একটি তরতাজা প্রাণ। সীমান্ত এলাকায় অরুণাচল প্রদেশে, LAC তে ২১ ডোগ্রা জওয়ান এক পোস্ট থেকে অন্য পোস্টে যাচ্ছিলেন। সেই সময়ে অপারেশনে শহিদ হল জওয়ান অচিত কুমার।

শোকের ছায়া নেমে আসে গোটা পরিবারে
মঙ্গলবার সন্ধ্যে ৬ টার সময় এই শোক সংবাদে পরিবারে নেমে আসে শোকের ছায়া। শহিদ অচিত কুমারের বোন তাঁর ভাইয়ের মৃত্যু সংবাদ পেয়ে কান্নায় ভেঙ্গে পড়ে। একই সঙ্গে শোকাহত হয় গোটা গ্রাম। একমাত্র ছেলের মৃত্যু সংবাদ পেয়ে পরিবারের লোকজন বাকরুদ্ধ হয়ে পড়েন। ফোনে সেনা আধিকারের থেকে ছেলের মৃত্যু সংবাদ পেয়ে গোটা পরিবার শোকে পাথর হয়ে যায়।

Avatar
Smita Hari

সম্পর্কিত খবর