কেরিয়ারের শুরুতেই ঘোর বিপাকে প্রিয়াঙ্কা, প্রেগনেন্ট টুইঙ্কল খান্নার জন‍্য বেঁচে যান সেযাত্রা!

বাংলাহান্ট ডেস্ক: প্রিয়াঙ্কা চোপড়া (priyanka chopra) এমন একজন তারকা যিনি ভারতকে আন্তর্জাতিক মঞ্চে প্রতিষ্ঠা করেছেন। ‘গ্লোবাল স্টার’ প্রিয়াঙ্কা ফের একবার সংবাদ শিরোনামে উঠে এসেছেন। এক সাক্ষাৎকারে নিজের কেরিয়ারের শুরুর দিকে কিছু ঘটনা প্রকাশ‍্যে এনেছেন প্রিয়াঙ্কা। একবার প্রাক্তন অভিনেত্রী টুইঙ্কল খান্নার (twinkle khanna) প্রেগনেন্সির (pregnancy) দৌলতে বেঁচে গিয়েছিলেন তিনি। সেই কাহিনিও বলেছেন প্রিয়াঙ্কা।

২০০৩ সালে ‘আন্দাজ’ ছবির মাধ‍্যমে বলিউডে পা রাখেন প্রিয়াঙ্কা চোপড়া। সেই ছবির একটি গানের শুটিংয়ের সময় কোরিওগ্রাফারের তুমুল বকা শুনতে হয়েছিল তাঁকে। গানটির শুটিংয়ের সময় প্রায় ৪০ বার রিটেক করতে হয়েছিল প্রিয়াঙ্কার জন‍্য। তা সত্ত্বেও ঠিকঠাক শট দিতে পারছিলেন না তিনি।

worried about priyanka s career in the beginning madhu chopra 2019 02 18
ফলে ওই গানের ডান্স কোরিওগ্রাফার সরোজ খানের ছেলে ফিরোজ খান প্রচন্ড ক্ষুব্ধ হয়ে ওঠেন প্রিয়াঙ্কার উপর। হাতের মাইক ফেলে তিনি চিৎকার করে বলেন, এটা মিস ওয়ার্ল্ড বা মিস ইউনিভার্সের খেতাব নয়। নাচ জানে না এদিকে এসেছে ছবিতে অভিনয় করার জন‍্য। প্রিয়াঙ্কা জানান, সেই সময় ফিরোজ খানের কথাগুলো তাঁর খারাপ লাগলেও নবাগতা হয়ে তাঁর কিছু করার ছিল না।

অভিনেত্রী আরো বলেন, সেই সময়েই হঠাৎ জানা যায় গর্ভবতী টুইঙ্কল খান্নাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাই অক্ষয় কুমার কিছুদিন শুটিংয়ে আসবেন না। তাই কিছুদিনের জন‍্য ছবির শুটিং বন্ধ করে দেওয়া হয়। এই সময়টাতে প্রিয়াঙ্কা ঠিক করে নাচের তালিম নেন ও ফের শুটিং শুরু হলে অসাধারন নেচে সবাইকে তাক লাগিয়ে দেন। ফিরোজ খানও তাঁর উপর প্রসন্ন হন বলে জানান প্রিয়াঙ্কা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর