মিষ্টি খুদেকে কোলে নিয়ে আদরে ভরিয়ে দিলেন ঋতাভরী, নিজের সন্তানের সঙ্গে অনুরাগীদের পরিচয় করালেন অভিনেত্রী!

বাংলাহান্ট ডেস্ক: ঋতাভরী চক্রবর্তী (ritabhari chakrabarty), নামটা শুনলেই যেকোনও পুরুষের হৃদয়ে ঝড় উঠতে বাধ্য। কেরিয়ারের শুরু টেলিভিশন ধারাবাহিক ‘ওগো বধূ সুন্দরী’র মাধ্যমে। ওই একটা ধারাবাহিকই তাঁর জীবনের মোড় ঘুরিয়ে দেয়। অভিনয় দক্ষতা ছিলই। তার দোসর হয় অসাধারন সুন্দর ফিগার। আর পেছন ফিরে তাকাতে হয়নি তাঁকে। তবে ধারাবাহিকে আর কাজ না করলেও পাড়ি দিয়েছেন বলিউডে। অভিনয় করেছেন একটি শর্ট ফিল্মে। পাশাপাশি বিজ্ঞাপনে মুখ দেখানো তো রয়েছেই।

সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট সক্রিয় থাকেন ঋতাভরী। মাঝে মাঝেই নানা ফটোশুটের ছবি শেয়ার করেন অনুরাগীদের জন্য। পুজোর পরেই ফের শুটিংয়ের জীবনে ফিরে গিয়েছেন অভিনেত্রী। নতুন ফটোশুট করে ছবিও শেয়ার করে ফেলেছেন অনুরাগীদের সঙ্গে।

1080full ritabhari chakraborty
তবে এবার এমন একটি ভিডিও শেয়ার করেছেন ঋতাভরী যা দেখে অবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা। ছোট্ট এক শিশুকে কোলে নিয়ে আদরে আদরে ভরিয়ে দিতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। খুদেও ঋতাভরীর কোলে উঠে বেজায় খুশি। তার হাসি দেখে হেসে কুটোপাটি অভিনেত্রীও।

কে এই খুদে? নেটিজেনদের যাবতীয় প্রশ্নের উত্তর দিয়েছেন ঋতাভরী নিজেই। আসলে এই খুদে হল জিৎ লাহিড়ি ও জিনত কাইসেরের ছোট্ট মেয়ে। তবে সে তাঁর নিজের মেয়েও বলে জানিয়েছেন অভিনেত্রী। পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল ঋতাভরীর এই ভিডিও।

https://www.instagram.com/p/CIC6E-zgJsG/?igshid=1agwgl43m07vg

এর আগে এক ফটোশুটে বেশ রিল‍্যাক্সড মুডে ধরা দিয়েছিলেন ঋতাভরী। ছবিতে দেখা গিয়েছে, কালো বিকিনিতে সুইমিং পুলের জলে গা ভাসিয়েছেন তিনি, হাতে ধরা বই। পুলে আরাম করতে করতেই বইয়ে মন ডুবিয়েছেন অভিনেত্রী। ১ লক্ষ ছাড়িয়েছে লাইকের সংখ‍্যা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর