ডানা মেলে উড়ে গেল ময়ূর, ভাইরাল ভিডিও দেখে মুগ্ধ নেটজনতা

viral video : বর্তমান যুগ সামাজিক মাধ্যমের যুগ। আমাদের চারপাশে ঘটে যাওয়া নানান ঘটনার ছবি বা ভিডিও প্রতিদিনই শেয়ার করি নেটদুনিয়ায়। অনেক সময় সেই ছবি বা ভিডিওগুলি তুমুল জনপ্রিয় বা ভাইরাল হয়ে যায়। এই ছবি বা ভিডিও গুলির অনেকগুলিই আবার পশু পাখির। এবার ভারতের জাতীয় পাখি ময়ূরের ডানা মেলে উড়ে যাওয়ার ভিডিও তুমুল ভাইরাল হয়ে গিয়েছে।

images 2020 11 28T104242.684

ভারতের জাতীয় পাখি ময়ূর। অনন্য সৌন্দর্যের অধিকারী এই প্রাণীর রূপ দেখে মুগ্ধ হন প্রত্যেকেই। কিন্তু সেই রূপ বেশিরভাগ ক্ষেত্রেই পেখম মেলার। কিন্তু আকারে বেশ কিছুটা বড় হওয়ায় ময়ূরকে উড়তে দেখা খুবই বিরল দৃশ্যের একটি। তেমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে দুই ময়ূরকে। বনের মধ্যে ঘুরে বেড়াচ্ছে তারা। এদের মধ্যে একটিকে উড়ে যেতে দেখা যায় গাছের ডানার দিকে। স্লো মোশনের তোলা সেই ভিডিওটি অপূর্ব। চোখ ধাঁধানো এই ভিডিও দেখে চোখ ফেরাতে পারছেন না নেটিজেনরাও।

নেট দুনিয়ায় পোস্ট হতেই আগুনের গতিতে ভাইরাল হয়েছে এই ভিডিও। নেটিজেনদের চোখে ধরা পড়েছে মুগ্ধতা। আবার অনেকেই জানতেন না ময়ূর উড়তে পারে। সেই কথা লিখেওছেন তারা মন্তব্য বাক্সে। ইতিমধ্যেই কয়েক লাখ নেটিজেন দেখে ফেলেছে এই ভিডিও। দেখে নিন আপনিও।

https://twitter.com/backt0nature/status/1326993671447699456?s=20

সম্পর্কিত খবর