আসানসোলে বিজেপির কর্মসূচীতে হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, দেদার চলল বোমা, গুলি

বাংলা হান্ট ডেস্কঃ আসানসোলে বিজপির ‘আর নয় অন্যায়” অভিযানে চলল বোমা গুলি। বিজেপির তরফ থেকে শাসক দল তৃণমূলের বিরুদ্ধে গণ্ডগোল পাকানোর অভিযোগ তোলা হয়েছে। গুলি, বোমার আঘাতে দুজন আহত হয়েছে বলে জানা যাচ্ছে। দুজনকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

সকাল থেকেই গণ্ডগোলের আভাস ছিল বলে অভিযোগ করেছে বিজেপি। স্থানীয় তৃণমূল নেতা অসিত সিংয়ের বিরুদ্ধে গণ্ডগোল পাকানোর অভিযোগ তোলা হয়েছে বিজেপির পক্ষ থেকে। যদিও সমস্ত অভিযোগ খারিজ করে বিজেপির ঘাড়েই দোষ চাপিয়েছে তৃণমূল।

   

তৃণমূলের নেতা জিতেন্দ্র তিওয়ারি বিজেপির বিরুদ্ধে অভিযোগ করে বলেছে যে, ওদের দলে এখন প্রচুর গুণ্ডা আর দুষ্কৃতীরা ভিড় জমিয়েছে। ওঁরা ইচ্ছে করে গণ্ডগোল পাকিয়ে আমাদের ঘাড়ে দোষ দিচ্ছে। তৃণমূল নেতা জিতেন্দ্র তিওয়ারি গোটা ঘটনার তদন্তের দাবি জানিয়েছেন।

দুপক্ষের সংঘর্ষে আপাতত রণক্ষেত্র হয়ে উঠেছে বারাবনি। পুলিশ ঘটনাস্থল থেকে কয়েকটি তাজা বোমা উদ্ধার করেছে। পরিস্থিতি সামাল দিতে এলাকায় মোতায়েন হয়েছে পুলিশ বাহিনী। এই ঘটনার তীব্র নিন্দা করেছে বিজেপির পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়। তিনি এই ঘটনার জন্য সরাসরি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আর তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে দায়ি করেছেন।

তিনি বলেন, পশ্চিমবঙ্গে বিজেপির নেতা-কর্মীদের উপর আক্রমণের ঘটনা নতুন কিছু নয়। রোজই রাজ্যে তৃণমূলের হাতে প্রহৃত হতে হচ্ছে আমাদের।

Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর