ভারতের এই দুই ক্রিকেটারকে লম্বা রেসের ঘোড়া বললেন সৌরভ গাঙ্গুলি

বাংলা হান্ট ডেস্কঃ ভারত বনাম অস্ট্রেলিয়ার ওয়ানডে সিরিজের প্রথম দুটি ম্যাচ হেরে সিরিজ হাতছাড়া করে ফেলেছিল ভারতীয় ক্রিকেট দল (Indian cricket team)। আর তাই সিরিজের তৃতীয় একদিনের ম্যাচ জিতে হোয়াইটওয়াশ বাঁচানোয় প্রধান লক্ষ্য ছিল টিম ইন্ডিয়ার সামনে। অনেক চেষ্টা করে হোয়াইটওয়াশ বাঁচিয়েছে টিম ইন্ডিয়া যার নেপথ্যে রয়েছে ভারতের দুই অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া এবং রবীন্দ্র জাদেজা। তৃতীয় ওয়ানডে ম্যাচে পান্ডিয়া-জাদেজা জুটিই ভারতকে জয় এনে দিয়েছিল। তারপরই প্রাক্তন ভারত অধিনায়ক তথা বর্তমান বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী দাবি করলেন হার্দিক পান্ডিয়া এবং রবীন্দ্র জাদেজা লম্বা রেষের ঘোড়া।

ভারত বনাম অস্ট্রেলিয়ার তৃতীয় একদিনের ম্যাচে ব্যাট হাতে জ্বলে উঠেন হার্দিক পান্ডিয়া এবং রবীন্দ্র জাদেজা। ষষ্ঠ উইকেটে 108 বলে 150 রানের পার্টনারশিপ গড়ে তোলে এই জুটি। যা এখনো পর্যন্ত অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সর্বোচ্চ। এই পার্টনারশিপের জন্যই তৃতীয় একদিনের ম্যাচে জয় পেয়েছিল ভারত।

941206 940938 india 3

তৃতীয় একদিনের ম্যাচে মূলত হার্দিক পান্ডিয়া এবং রবীন্দ্র জাদেজার এই জুটির জন্যই ম্যাচ জিতেছিল ভারত এবং হোয়াইটওয়াশের লজ্জা থেকে বেঁচে ছিল বিরাট কোহলির টিম ইন্ডিয়া। তারপরই হার্দিক পান্ডিয়া এবং রবীন্দ্র জাদেজা জুটির প্রশংসায় পঞ্চমুখ প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গাঙ্গুলী। তিনি টুইট করে এই দু’জনকে লম্বা রেসের ঘোড়া বলে দাবি করেন।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর