এলাকার দখল নিয়ে মারামারিতে জড়িয়ে পড়ল দুই রয়্যাল বেঙ্গল টাইগার, ভাইরাল ভিডিও দেখল

Viral video : সামাজিক মাধ্যমে প্রতিদিনই কোনো না কোনো পশুপাখির ভিডিও ভাইরাল  হয়। এগুলির মধ্যে বেশ কিছু ভিডিও যেমন মিষ্টি, কিছু ভিডিও তেমনই ভয়ংকর। এবার সামাজিক মাধ্যমে ভাইরাল হল তেমনই এক ভয়ংকর ভিডিও যেখানে মারামারিতে জড়িয়ে পড়েছে দুই ভয়াল দর্শন রয়্যাল বেঙ্গল টাইগার।

IMG 20201207 150635

   

রয়্যাল বেঙ্গল টাইগার ভারতে পাওয়া ভয়ংকর সুন্দর বাঘের প্রজাতি। এদের চেহারা যেমন দশাশই, তেমনই আক্রমণাত্মক। এখনো পর্যন্ত ভাইরাল হওয়া অনেক ভিডিওতে এই বাঘের সাথে অন্য প্রানীর লড়াই দেখেছি। কিন্তু যখন এক রয়্যাল বেঙ্গল টাইগারের মুখোমুখি হয় একই চেহারার আরেক রয়্যাল বেঙ্গল টাইগার, তখন তা যে অত্যন্ত রোমাঞ্চকর হয়ে ওঠে তাতে সন্দেহ নেই।

এই ভিডিওটি  উইলডেন্স_ইন্ডিয়া নামে এক টুইটার ব্যাবহারকারী শেয়ার করেছেন। ক্যাপশনে তিনি লিখেছেন- কিছু মারামারি মারাত্মক। বাঘের মৃত্যুর অন্যতম কারণ হ’ল এলাকার লড়াই। আজ রণথম্বোরে… । ভিডিওতে দেখা যাচ্ছে যে দুটি বাঘ একে অপরের সাথে লড়াই করছে। লড়াইয়ের সময় তার গর্জন খুব জোরালো, যা সামনে থাকলে কান পাতা দায়৷ ভিডিওটি তুমুল ভাইরাল হয়ে গিয়েছে সামাজিক মাধ্যমে।

https://twitter.com/WildLense_India/status/1335169099077337088?s=20

এর আগে, ভারতীয় বনদপ্তরের আধিকারিক সুশান্ত নন্দা শেয়ার করে নিয়েছিলেন দুই বাঘের এমন লড়াইয়ের ভিডিওটি। ভিডিওতে দেখা যায় একটি বন্য বাঘ ও একটি সাফারি পার্কের বাঘ নিজেদের মধ্যে লড়াই করতে চায়। কিন্তু সাফারি পার্কের ফেনিসিং এর জন্য হাতাহাতি হয় না দুই বাঘের। কিন্তু হাতাহাতি না হলেও যেভাবে একে অপরের দিকে হুংকার ছেড়ে তেড়ে গিয়েছে দুই বাঘমামা তাতে রোম খাড়া হয়ে যায়। বলা বাহুল্য,  ফেনসিং না থাকলে ব্যাপারটা রক্তারক্তি পর্যন্ত গড়াতো।

https://twitter.com/susantananda3/status/1290916673554276352?s=19

সম্পর্কিত খবর