স্ত্রীর সাথে ঝগড়া হওয়ার পর, রাগ কমাতে ৪৫০ KM হাঁটল স্বামী! দিতে হল ৩৬ হাজার টাকা জরিমানা

বাংলা হান্ট ডেস্কঃ স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া স্বাভাবিক ব্যাপার। কিন্তু ইতালিতে এক দম্পতির মধ্যে এমন ঝগড়া হল যে, স্বামী বাড়ি থেকে বিদ্যুতের গতিতে বেরিয়ে নিজেকে শান্ত করার জন্য ৪৫০ কিমি পায়ে হেঁটেই অতিক্রম করে ফেলল। ৪৮ বছর বয়সী ইতালির কোমো শহরের বাসিন্দা, যেটা সুইজারল্যান্ড বর্ডারের খুবই পাশে। ওই ব্যক্তি কোমো শহর থেকে হাঁটতে হাঁটতে ফানো শহরে চলে যান। দুটি শহরের মধ্যে ৪২৬ কিমির দূরত্ব। ওই ব্যক্তি ফানো পৌঁছানোর পর ৩০ কিমি হেঁটে এড্রিএটিক কোস্টে পৌঁছান, তখন পুলিশ ওনাকে গ্রেফতার করে নেয়।

যখন ওই ব্যক্তি পুলিশকর্মীকে ৪৫০ কিমি হেঁটে আসার কারণ জানান, তখন ওনারা সেই কথা বিশ্বাস করেন নি। পুলিশকর্মীরা যখন ঘটনার সত্যতা যাচাই করার জন্য তদন্ত করেন, তখন সেটি সত্য প্রমাণিত হয়। ওই ব্যক্তির স্ত্রী কোমো শহরে এক সপ্তাহ আগেই তাঁর স্বামীর নিখোঁজ হওয়ার রিপোর্ট দায়ের করেছিল। খবর অনুযায়ী, ৪৫০ কিমি হাঁটার পর ব্যক্তি অনেক দুর্বল আর অসুস্থ হয়ে পড়েন।

   

ব্যক্তি জানান, আমি এতটাই রেগে গিয়েছিলাম যে, আমি বুঝতেই পারিনি ঠিক কতদূর চলে এসেছি। আমি শুধু নিজেকে শান্ত করার জন্য বাড়ি থেকে হেঁটে বেরিয়েছিলাম। এই সফরে অনেক অজানা মানুষ আমাকে খাবার দেন। ওই ব্যক্তি জানান, আমি একদিনে প্রায় ৬৪ কিমি পায়ে হেঁটেছি।

খবর পাওয়ার পর স্বামীকে নেওয়ার জন্য ফানো শহরে যান স্ত্রী আর বলেন, এক সপ্তাহ আগে আমার সাথে ঝগড়ার পর বিদ্যুৎ গতিতে বাড়ি থেকে বেরিয়ে যান উনি। এরপর থেকেই ওনার আর কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না। জানিয়ে দিই, স্বামীকে ফেরত আনার জন্য ফানো পুলিশকে ৪০০ ইউরো (প্রায় ৩৬ হাজার টাকা) জরিমানা দিতে হয়েছিল স্ত্রীকে। কারণ ওই ব্যক্তি করোনার মধ্যে নাইট কার্ফুর নিয়ম ভেঙেছিলেন।

ad2
Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর