নুন আনতে পান্তা ফুরনোর দশা, বাধ‍্য হয়ে সলমনের বিগ বসে রাখি সাওয়ান্ত!

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে তিনি পরিচিত ‘ড্রামা কুইন’ নামে। যাই করেন সবই একটু ‘হটকে’। বলা হচ্ছে, রাখি সাওয়ান্তের (Rakhi sawant) কথা। সব বিষয়েই নিজের মতামত জাহির করতে পছন্দ করেন তিনি। দীর্ঘদিন হয়ে গিয়েছে বলিউডের কোনো ছবি বা শো তে দেখা যায়নি রাখিকে। এবার তার কারণ জানালেন তিনি।

সম্প্রতি সোশ‍্যাল মিডিয়ায় এক ভিডিও বার্তায় কাঁদতে কাঁদতে রাখি জানান, চরম দারিদ্রে দিন গুজরান হচ্ছে তাঁর। আর বেশি টাকাকড়িও নেই তাঁর কাছে। কিছুদিনের মধ‍্যেই দেউলিয়া হয়ে যাবেন তিনি। দারুন অর্থাভাবে রয়েছেন বলে নিজের অনুরাগীদের জানান রাখি‌।

rakhi sawant 759 1
তিনি দাবি করেন, এক ব‍্যক্তি জালিয়াতি করে তাঁর সব টাকা হাতিয়ে নিয়েছেন। তবে তিনি এখন তিনি মৃত, তাই সেই টাকাও আর তাঁর ফিরে পাওয়ার কোনো সম্ভাবনা নেই। সেই কারণেই বলিউডে কামব‍্যাক করাও এই মুহূর্তে তাঁর পক্ষে সম্ভব নয় বলে জানান রাখি।

https://www.instagram.com/tv/CIfA0eYqGCP/?igshid=ve7sbu64ivee

টাকা জোগাড় করতেই নাকি সলমন খানের রিয়েলিটি শো বিগ বসের ঘরে প্রবেশ করছেন বলে জানান রাখি সাওয়ান্ত। বিগ বস সিজন ১৪ জেতা তাঁর স্বপ্ন। এই সিজনের বিজেতা হতে পারলেই ৫০ লক্ষ টাকা পাবেন তিনি। তাহলেই ফের আগের অবস্থায় ফিরতে পারবেন বলে জানান বলিউডের এই ড্রামা কুইন।

অতি সম্প্রতি প্রকাশ‍্যে এসেছে বিগ বসের ঘরে রাখি সাওয়ান্তের ছবি। রাখির সঙ্গে সঙ্গে শোয়ে ফের এন্ট্রি হয়েছে আরো দুই প্রতিযোগী নিক্কি তাম্বোলি ও আলি গোনির। প্রকাশ‍্যে আসতেই ভাইরাল হয়ে গিয়েছে ছবিগুলি। অপরদিকে জানা গিয়েছে, আগামী বছরের জানুয়ারির শুরুতে নয়, বরং ফেব্রুয়ারির শেষের দিকে হবে বিগ বস সিজন ১৪র ফিনালে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর