পিতৃত্বকালীন ছুটি নিয়ে বিরাটের পাশে দাঁড়িয়ে বড় কথা বললেন স্মিথ, বললেন…

বাংলা হান্ট ডেস্কঃ ইতিমধ্যেই ভারত ও অস্ট্রেলিয়ার ওয়ানডে এবং টিটোয়েন্টি সিরিজ শেষ হয়েছে। এবার দুই দেশের মধ্যে হবে চার ম্যাচের টেস্ট সিরিজ (India– Australia test series)। আগামী 17 ই ডিসেম্বর আডিলেডে দিনরাত্রি টেস্ট ম্যাচ দিয়ে শুরু হচ্ছে ভারত- অস্ট্রেলিয়ার টেস্ট সিরিজ। তবে এই পুরো টেস্ট সিরিজে ভারত অধিনায়ক বিরাট কোহলিকে পাচ্ছে না টিম ইন্ডিয়া। প্রথম টেস্ট ম্যাচ খেলেই পিতৃত্বকালীন ছুটি নিয়ে দেশে ফিরে আসবেন ভারত অধিনায়ক বিরাট কোহলি।

ইতিমধ্যেই অনেক প্রাপ্তন ক্রিকেটার বিরাট কোহলির পিতৃত্বকালীন ছুটি নিয়ে সমালোচনা করেছেন। তবে অনেকেই আবার বিরাট কোহলির এই সিদ্ধান্তের পাশে দাঁড়িয়েছেন। তবে এবার বিরাট কোহলির পাশে দাঁড়ালেন অজি তারকা ব্যাটসম্যান স্টিভ স্মিথ।

   

ভারত বনাম অস্ট্রেলিয়ার এই টেস্ট সিরিজে বিরাট কোহলি বনাম স্টিভ স্মিথ দ্বৈরথ দেখার অপেক্ষায় ছিলেন অনেকেই। তবে সিরিজের শেষ তিনটি ম্যাচে এই দ্বৈরথ দেখা যাবে না।

123753915eae24790964342d5153980bca1ff0393c1f7672418fe124d43058e757519fef1

অনেকেই কোহলির পিতৃত্বকালীন ছুটি নিয়ে দেশে ফিরে আসা নিয়ে সমালোচনা করলেও এবার কোহলির পাশে দাঁড়ালেন স্টিভ স্মিথ। স্মিথ বলেন, “বিরাট কোহলির অনুপস্থিতিতে ভারতীয় দলের হয়তো অনেক ক্ষতি হবে কিন্তু প্রথম সন্তানের জন্মের সময় পরিবারের পাশে থাকা উচিৎ বিরাটের। আমরা সবাই জানি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলতে কোহলি খুবই পছন্দ করেন। ও সবসময় আমাদের বিরুদ্ধে ভালো খেলে তবুও বলবো এই সময় পরিবারের পাশে থাকা উচিৎ বিরাটের।”

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর