তিন মাসে পড়ল ইউভান, মায়ের কোলে খুদে সেলিব্রিটির ছবি শেয়ার করলেন বাবা রাজ

বাংলাহান্ট ডেস্ক: গত ১২ সেপ্টেম্বর রাজ চক্রবর্তী (raj chakraborty) ও শুভশ্রী গঙ্গোপাধ‍্যায়ের (subhashree ganguly) সংসারে এসেছিল নতুন সদস‍্য। ‘রাজশ্রী’র ছোট্ট ছেলে ইউভান (yuvaan) জন্মের পর থেকেই জনপ্রিয়তার শীর্ষে ওঠে। সেলিব্রিটি বাবা মায়ের দৌলতে সদ‍্যোজাত থেকে এই তিন মাস বয়স পর্যন্ত যেন নেটনাগরিকদের চোখের সামনেই বেড়ে উঠেছে ইউভান। প্রতিটি ছবিই ভাইরাল হয়েছে এই খুদে সেলিব্রিটির।

আজ তিন বছরের জন্মদিন উপলক্ষে ইউভানের একটি নতুন ছবি শেয়ার করেছেন বাবা রাজ চক্রবর্তী। দেখা যাচ্ছে মা শুভশ্রীর কোলে বসে বড় বড় চোখে ক‍্যামেরার দিকে তাকিয়ে রয়েছে সে। ক‍্যাপশনে রাজ লিখেছেন, ‘আমার দুই নয়নের মণি, মাতৃত্বের তিন মাসের শুভেচ্ছা শুভশ্রী’। শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে গিয়েছে ছবিটি।

   

IMG 20201212 130649
কিছুদিন আগে ছেলের একটি মিষ্টি ছবি শেয়ার করে পরিচালক বাবা জানান, করোনার ভ‍্যাকসিনের অপেক্ষায় বসে রয়েছে ইউভান। কারণ সে বাড়ির বাইরে বেরোতে পারছে না। তুমুল ভাইরাল হয় সেই ছবি।

https://www.instagram.com/p/CIrq7K9p-F6/?igshid=iy90414f8hw6

রাজের শেয়ার করা ছবিতে চোখ কুঁচকে মনে একরাশ প্রশ্ন নিয়ে যেন ক‍্যামেরার দিকে তাকিয়েছে খুদে ইউভান। ছেলের মনের ভাব বুঝেই ক‍্যাপশনে রাজ লিখেছেন, ‘কোভিড ১৯ এর ভ‍্যাকসিন কবে আসবে কেউ বলতে পারো? বাড়িতে বসে আমি বোর হয়ে যাচ্ছি। বাইরেও বেরোতে পারছি না। আমার সাইজের মাস্ক তো বানানো হয় না। কি করি?’

https://www.instagram.com/p/CIsEqyDAjnS/?igshid=18ltymf9u2uav

এমন মিষ্টি ছবি যে ভাইরাল হবেই তা বলা বাহুল‍্য। ইউভানকে আদরে আদরে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। কমেন্ট করেছেন মানালি, সায়ন্তিকারাও। এক গুচ্ছ চুমুর ইমোজি দিয়েছেন সায়ন্তিকা। ইউভানকে আদর করে মানালি লিখেছেন, ‘ওলে বাবা’। সঙ্গে হৃদয়ের ইমোজি।

https://www.instagram.com/p/CIZt_4XJ9A7/?igshid=b3q86ldcfz8w

ইউভানের বয়স দু মাস হতেই বাইরে ঘুরতে বেরোতে দেখা যায় রাজ ও শুভশ্রীকে। নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন রাজ। সেখানেই দেখা যায় শুভশ্রীর সঙ্গে গাড়িতে ঘুরতে বেরিয়েছেন তিনি। এছাড়া রাজের গালে আদরের চুমু এঁকে দিতেও দেখা যায় অভিনেত্রীকে।

ইউভানকে সামলে এবার নিজের কেরিয়ারের দিকেও ফের মনোযোগ দিতে শুরু করেছেন শুভশ্রী। করোনা আবহে ঘরে ছোট্ট সন্তানের জন‍্য বাইরে বেরিয়ে শুটিংয়ে ভরসা পাচ্ছেন না অভিনেত্রী। তাই বাড়িতেই শুরু করেছেন ফটোশুট। সেই শুটের তোড়জোড়ের একটি ছবিও নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেন শুভশ্রী।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর