সামনেই ডেলিভারি, ছুটি কাটিয়ে মুম্বই ফিরেই করিনাকে নিয়ে ডাক্তারের কাছে ছুটলেন সইফ

বাংলাহান্ট ডেস্ক: দিওয়ালি থেকে লম্বা একটা ছুটি হিমাচল প্রদেশে কাটিয়েছেন করিনা কাপুর খান (kareena kapoor khan)। সঙ্গে ছিলেন স্বামী সইফ আলি খান (saif ali khan) ও ছেলে তৈমুর আলি খান। মাত্র কিছুদিন আগেই মুম্বই ফিরেছেন সইফ করিনা।

এর মধ‍্যেই তড়িঘড়ি স্ত্রীকে নিয়ে ডাক্তারের ক্লিনিকে ছুটতে দেখা গেল সইফকে। এদিন মুম্বইয়ের এক ক্লিনিকের সামনে পাপারাৎজির ক‍্যামেরাবন্দি হন তাঁরা। হঠাৎ করিনাকে ক্লিনিকে আসতে দেখে উদ্বিগ্ন হয়ে ওঠে তাঁর অনুরাগীরা? জানা গিয়েছে, আগামী বছরেই কাপুর খান পরিবারে আসতে চলেছে নতুন সদস‍্য। তার আগে কি আচমকা অসুস্থ হয়ে পড়লেন অভিনেত্রী? উঠতে থাকে এমন প্রশ্ন।

   

79678409
কিন্তু জানা যায় চিন্তার কোনো কারণ নেই। সম্পূর্ণ সুস্থ রয়েছেন ‘মম টু বি’ করিনা। আসলে গর্ভাবস্থায় রুটিন চেক আপের জন‍্যই মুম্বই ফিরে ডাক্তারের ক্লিনিকে উপস্থিত হন করিনা। স্ত্রীর সঙ্গে ছায়ার মতো লেগে ছিলেন সইফ। প্রথম প্রেগনেন্সির মতো দ্বিতীয় সন্তান আগমনের আগেও করিনার খেয়াল রাখতে দেখা যায় অভিনেতাকে।

79678415
প্রসঙ্গত, মুম্বই ফেরার আগে পালমপুরে স্থানীয় গ্রাম ও একটি টি এস্টেটে ছেলে তৈমুরকে ঘোরাতে নিয়ে যান করিনা ও সইফ। সেই সব ছবি সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যে ফার্মের তরফে সইফ করিনার এই ভ্রমণের আয়োজন করা হয়েছিল তারাই বেশ কিছু ছবি শেয়ার করেন নেটদুনিয়ায়।

ছবিতে দেখা যায়, স্থানীয় গ্রামের কিছু মানুষের সঙ্গে হাসিমুখে পোজ দিয়েছেন করিনা। সইফ করিনাকে সকলের সঙ্গে বসে খাবার খেতেও দেখা গিয়েছে। চা বাগানের সামনে তৈমুরকে নিয়েও ক‍্যামেরাবন্দি হয়েছেন দুই তারকা বাবা মা। এই ছবিগুলিই এখন ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়।

সম্প্রতি একটি নতুন ছবি সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেন করিনা। পরনে সাদা কালো ওভারকোট, চোখে কালো সানগ্লাস, হালকা গোলাপি ঠোঁটে পাউট করে সেলফি তুলেছেন তিনি। ক‍্যাপশনে লিখেছেন, ‘বাই বাই পালমপুর। কি দারুন অভিজ্ঞতা, আর হ‍্যালো মুম্বই। আমি বাড়ি ফিরছি।’ ছবিটি পোস্ট করতেই তুমুল ভাইরাল নেটদুনিয়ায়।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর