গুরুর কাছে সংগীতের তালিম নিচ্ছে কুকুরছানা, নেটদুনিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

viral video : নেট দুনিয়ায় পশু পাখির নানান কীর্তিকলাপের ভিডিও প্রতিদিনই ভাইরাল হয়৷ মানুষের মতো নানান কান্ড ঘটিয়ে তারা নেট পাড়ার মন জয় করে নেয়। কখনো তাদের দেখা যায় খুনশুটি করতে, কখনো বা ড্রোনের মতো জটিল ইলেকট্রনিক গ্যাজেটস নিয়েও কাজ করতে দেখা যায়। কিন্তু সংগীতের তালিম? মনুষ্যেতর প্রাণীদের এবার সংগীত জগতে নাম লেখানোর কাজটা শুরুই করে দিল এক কুকুর ছানা।

IMG 20201214 134806

   

কুকুর খুবই প্রভুভক্ত প্রাণী। মানুষের নানান কাজে এই প্রাণীটি সাহায্য করে। রাতে পাহারা দেওয়া থেকে শুরু করে, বোম খুঁজে দেওয়ার মতো নানান কাজ করতে সিদ্ধহস্ত। অনেক পোষ্য কুকুর আবার বাড়ির কাজে সাহায্যও করে। কিন্তু তাই বলে গান? তেমনই ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে এক ছোট্ট সাদা রঙের কুকুর ছানাকে। কংক্রিটের ছোট্ট পিলারের ওপর বসে সে মন দিয়ে শুনছে তার গুরুজি অর্থাৎ নীল রঙের জামা পরিহিত ছেলেটির গান। তারপর তাকে নকল করার চেষ্টা করছে। সুর তাল যতটা সম্ভব ঠিক রাখারই চেষ্টা করছে সে। কোথাও ভুল হলে তা শুধরে দিচ্ছেন গুরুজি।

বর্তমান সামাজিক মাধ্যমের যুগে গান গেয়ে ভাইরাল হয়েছেন অনেকেই। তবে কুকুর ছানার সংগীত শিক্ষার ভিডিও খুব একটা দেখেন নি নেটিজেনরা। ভিডিওটি সামাজিক মাধ্যমে পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়ে গিয়েছে।

ভাইরাল ভিডিওটি পোস্ট করেছে এনিমেল লাইফ নামের একটি টুইটার একাউন্ট থেকে। ক্যাপশনে লেখা হয়েছে, সংগীত শিক্ষা। তুমুল ভাইরাল এই ভিডিও এর মন্তব্য বাক্সে মজার মজার কমেন্ট করছেন নেটিজেনরা৷ একজন লিখেছেন, ‘কুকুরছানাটি আমার চেয়ে ভালো গায়’ আবার আরেক নেটাগরিক মন্তব্য করেছেন হিমেশ রেশমিয়ার সাথে তার সুরের মিল রয়েছে। সব মিলিয়ে এই মুহুর্তে নেট দুনিয়ার আলোচনার কেন্দ্রে এই একরত্তি খুদে কুকুর ছানা। দেখে নিন ভাইরাল ভিডিও

https://twitter.com/animalIife/status/1338132898575212544?s=20

 

সম্পর্কিত খবর