‘প্রাক্তন’ রোশনের সঙ্গে জোর টক্কর, অনুরাগীদের নিজের নতুন জিম ঘুরিয়ে দেখালেন শ্রাবন্তী

বাংলাহান্ট ডেস্ক: পরপর দুটো বিয়ে অসফল। এখন গুঞ্জন শোনা যাচ্ছে তৃতীয় সংসারও ভাঙার মুখে শ্রাবন্তী চ‍্যাটার্জির (srabanti chatterjee)। তবে নেটপাড়ায় জল্পনা কল্পনার ঢেউ উঠলেও এখনো মুখে কুলুপ এঁটে রয়েছেন অভিনেত্রী। রোশনের নাম উচ্চারণ দূরে থাক, নিজের  কেরিয়ার, নতুন জিম ও পরিবারকে নিয়ে চরম ব‍্যস্ত রয়েছেন শ্রাবন্তী।

নতুন নতুন নিজের জিম দ‍্য ফিটনেস এম্পায়ার এর উদ্বোধন করেছেন অভিনেত্রী। আপাতত নিজের শুটিং ও এই ‘দ্বিতীয় সন্তান’কে নিয়েই ব‍্যস্ত রয়েছেন তিনি। এবার সোশ‍্যাল মিডিয়ায় নিজের অনুরাগীদের জিম ঘুরিয়ে দেখালেন শ্রাবন্তী। সেই ভিডিও ও নিজের ছবি সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি।

   

Screenshot 2020 12 14 13 56 06 647 com.instagram.android
শুধু তাই নয়, নিজের একটি সেলফি ও কম বয়সের একটি পুরনো ছবিও ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন তিনি। ছবিতে দুটো বিনুনি বাঁধা অবস্থায় দেখা গিয়েছে শ্রাবন্তীকে। বন্ধুদের মাঝখানে দাঁড়িয়ে রয়েছেন তিনি। অভিনেত্রী ক‍্যাপশনে লিখেছেন, বন্ধুরা সবসময়ের জন‍্য।

https://www.instagram.com/p/CIwqRoahA6G/?igshid=1bma8jz9dzogy

সম্প্রতি পরপর ছেলে ও বাবা মায়ের সঙ্গে ছবি শেয়ার করতে দেখা যায় অভিনেত্রীকে। তারপ‍র এবার নিজের এক প্রিয়জনের সঙ্গেও ছবি শেয়ার করেন শ্রাবন্তী। তাকে জাপটে ধরে হাসিমুখে ক‍্যামেরার সামনে পোজ দেন তিনি। আসলে শ্রাবন্তীর এই প্রিয়জন কোনো মানুষ নয়। বরং এক সফ্ট টয়।

গোলাপি রঙের এই মিষ্টি টেডি বিয়ার খুবই আদরের শ্রাবন্তীর। আর তা নিজের ক‍্যাপশনেও বুঝিয়ে দিয়েছেন তিনি। তাই তো প্রিয় টেডিকে জড়িয়ে ধরেই হাসি মুখে ছবি তুলেছেন তিনি। আর সেই ছবি সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করতে না করতেই তুমুল ভাইরাল।

প্রসঙ্গত, পুরনো তিক্ত সম্পর্ক ভুলে এবার নিজের জীবনটাকে ফের সুন্দর করে গোছানোর দিকে মন দিয়েছেন তিনি। একেবারে নতুন ফ্রেশ লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি ছেলে অভিমন‍্যু ও মা বাবার সঙ্গে দুটি ছবি শেয়ার করেন অভিনেত্রী। ছেলের সঙ্গে সেলফি পোস্ট করে মায়ের আবেগঘন বার্তা, ‘তোমাকে ছেলে হিসাবে পেয়ে আমি ধন‍্য। মা তোমাকে ভালবাসে’।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর