রাত পোশাকেই স্বামীকে জড়িয়ে ধরে আদর, রাজ-শুভশ্রীর একান্ত ঘনিষ্ঠ মুহূর্ত ক‍্যামেরাবন্দি

বাংলাহান্ট ডেস্ক: লকডাউনে একে অপরের আরো কাছাকাছি চলে এসেছেন শুভশ্রী গাঙ্গুলী (subhashree ganguly) ও রাজ চক্রবর্তী (raj chakraborty)। তার উপর তাঁদের দুজনের সংসার এখন বেড়ে হয়েছে তিনজনের। রাজশ্রীর পরিবারে এসেছে ইউভান (yuvaan)। সব মিলিয়ে বেশ সুখেই দাম্পত‍্য জীবন কাটাচ্ছেন রাজ শুভশ্রী।

সম্প্রতি রাজের সঙ্গে কয়েকটি ছবি শেয়ির করেন অভিনেত্রী। স্বামীকে আদরের চুম্বনে ভরিয়ে দিতে দেখা যায় তাঁকে। এদিন সাদা রাত পোশাকে ক‍্যামেরাবন্দি হন শুভশ্রী। রাজকে জড়িয়ে গুড নাইটও বলতে দেখা যায় তাঁকে। সেই সব ছবি ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

295554 subh insta4
প্রসঙ্গত, গত ১২ সেপ্টেম্বর রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ‍্যায়ের সংসারে এসেছিল নতুন সদস‍্য। ‘রাজশ্রী’র ছোট্ট ছেলে ইউভান জন্মের পর থেকেই জনপ্রিয়তার শীর্ষে ওঠে। সেলিব্রিটি বাবা মায়ের দৌলতে সদ‍্যোজাত থেকে এই তিন মাস বয়স পর্যন্ত যেন নেটনাগরিকদের চোখের সামনেই বেড়ে উঠেছে ইউভান। প্রতিটি ছবিই ভাইরাল হয়েছে এই খুদে সেলিব্রিটির।

295555 subh insta5
সম্প্রতি তিন বছরের জন্মদিন উপলক্ষে ইউভানের একটি নতুন ছবি শেয়ার করেছেন বাবা রাজ চক্রবর্তী। দেখা যাচ্ছে মা শুভশ্রীর কোলে বসে বড় বড় চোখে ক‍্যামেরার দিকে তাকিয়ে রয়েছে সে। ক‍্যাপশনে রাজ লিখেছেন, ‘আমার দুই নয়নের মণি, মাতৃত্বের তিন মাসের শুভেচ্ছা শুভশ্রী’। শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে গিয়েছে ছবিটি।

কিছুদিন আগে ছেলের একটি মিষ্টি ছবি শেয়ার করে পরিচালক বাবা জানান, করোনার ভ‍্যাকসিনের অপেক্ষায় বসে রয়েছে ইউভান। কারণ সে বাড়ির বাইরে বেরোতে পারছে না। তুমুল ভাইরাল হয় সেই ছবি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর