আবারও ছন্দ মেলালেন মুখ্যমন্ত্রী, কোচবিহার থেকে বললেন ‘বিজেপি অঙ্কা-বঙ্কা-শঙ্কা”

বাংলা হান্ট ডেস্কঃ উত্তরবঙ্গ সফরে আছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। গতকাল জলপাইগুড়িতে সভা করার পর আজ কোচবিহারে সভা করছেন তিনি। কোচবিহারের রাসমেলা মাঠের সভা থেকে উন্নয়নের বার্তা দিয়ে বিজেপি, কংগ্রেস আর সিপিএমকে নানান ইস্যু নিয়ে আক্রমণ করেন তিনি। সভা থেকে কৃষকদের প্রতি কেন্দ্র সরকারের অমানবিকতার প্রসঙ্গ তুলে ধরেন তিনি। এছাড়াও লকডাউনের সময় পরিযায়ী শ্রমিকদের সাথে কেন্দ্রের মোদী সরকারের অমানবিক কাজের কথা তুলে ধরেন তিনি।

cm mamata 15

   

তিনি কেন্দ্র সরকারের বিরুদ্ধে তোপ দেগে বলেন, ভিন রাজ্য থেকে বাংলার শ্রমিকদের আনতে রেল ভাড়া করেছিলাম আমরা, কিন্তু আমাদের ভাড়া মুকুব করেনি কেন্দ্র। তিনি বলেন, বিজেপি শুধু মিথ্যে অভিযোগ করে, মিথ্যে কথা বলে। ওঁরা উন্নয়ন বিরোধী। তিনি বিজেপিকে আক্রমণ করে বলেন, ওঁরা বলছে জাতীয় সংগীত বদলে দেবে, ওদের ক্ষমতা থাকলে করে দেখাক।

তিনি আজও বিজেপিকে চম্বলের ডাকাত বলে আক্রমণ করেন। তিনি বলেন বাংলায় কিছু চম্বলের ডাকাত, বহিরাগত এসেছে। এসে বাংলাকে অশান্ত করার জন্য বলছে মেরে দাও, গুঁড়িয়ে দাও। তিনি বিজেপি আর মিডিয়ার দিকে আঙুল তুলে বলেন, ওঁরা সব মিডিয়া কিনে রেখে দিয়েছে।

বক্তব্যের শেষে বিজেপিকে বাংলা থেকে হাওয়ার করে দেওয়ার আবেদন করেন তিনি। তিনি হুঙ্কারের সুরে বলেন, বাংলা NPR, NRC, CAA কিছুই হতে দেব না। দলীয় নেতা কর্মীদের পরামর্শ দিয়ে মুখ্যমন্ত্রী বলেন, বিজেপি যদি ভয় দেখায়, তাহলে ভয় পাবেন না।

Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর