মিথুন রাশির জাতক জাতিকাদের কেমন কাটবে আসন্ন সময়? জেনে নিন কি বলছে জ্যোতিষশাস্ত্র

লিখনে – জ্যোতিষী দেবকন্যা সুভাষিনী

জীবনের সমস্যা কাটাতে হোক কিংবা জীবনে ভালো সময়ের বিষয়ের জানতে, আমরা অনেক সময় জ্যোতিষশাস্ত্রের (Astrology News) সাহায্য নিয়ে থাকি। তেমনই আজকে আমরা জেনে নেব ২০২০ সালের শেষের দিকে এবং ২০২১ সালের প্রথমদিকে মিথুন রাশির ব্যক্তিদের জন্য কি অপেক্ষা করছে।

   

মিথুন রাশি সম্পর্কে প্রথমেই বলবো এটি বুধের ঘর। এই রাশির লর্ড হলেন বুধ। বুধ গ্রহকে জোতিষ শাস্ত্রে একটি বালক গ্রহ বলা হয়েছে। অর্থাৎ একটি বালকের যেরকম স্বভাব,উচ্ছাস, সব ব্যাপারে জানার ভীষণ কৌতূহল, সব সময় প্রাণবন্ত, এনার্জিটিক, চির সবুজ, ভীষণ আমোদমুখর, সারাক্ষণ শেখার ইচ্ছা, ঠিক তেমন স্বভাবের এবং আচরণের এনারা হয়ে থাকেন। প্রচন্ড বুদ্ধিদীপ্ত, সাহসী, প্রকৃতি প্রেমী, চনমনে গোছের হয়ে থাকেন। সব কিছু সম্পর্কে জানার ও শেখার আগ্রহ হয় এনাদের প্রবল।

মিথুন রাশির জাতক /জাতিকাদের মধ্যে একটা অতি শিশু সুলভ আচরণের সাথে সাথে খুব কম বয়সী দেখতেও হন এনারা। এনাদের বয়স বাড়লেও চেহারায় তা প্রকাশ পায় না কখনোই। চির যুবক /যুবতী দর্শনধারী এনারা হয়ে থাকেন। এনাদের কথা বলার কৌশল বা ক্ষমতা থাকে প্রশংসাণীয়। বাক শক্তি বা কথায় আকৃষ্ট এরা সহজেই যে কাউকে করে নিতে পারেন।

nlnsffs

ছেলে হোক কিংবা মহিলা এনারা ঘরের এবং বাইরের কাজ সমান তালে করতে পারেন। পুরুষেরা ঘরের রান্না বান্নার কাজে যেমন পটু হন তেমনি মহিলারা গাড়ি চালানো থেকে শুরু করে বাইরের যেকোনো কাজে পটু হন। এনাদের তুলনা এনারা নিজেরাই হয়ে থাকেন। অসম্ভব মেধা শক্তি, বুদ্ধিমান এবং প্রচন্ড স্মরণশক্তির অধিকারী হয়ে থাকেন।

এই রাশির সম্পর্কে অজানা তথ্য যেটা তা হোলো এই রাশির জাতক /জাতিকারা কখনোই সঙ্গী ছাড়া থাকতে পারেন না। সে ছেলে হোক বা মেয়ে। সঙ্গী ছাড়া এদের প্রাণ অষ্টাগত। কিন্তু দুঃখের বিষয় হোল জীবনে এদেরকেই বেশি একা থাকতে বা একা বাঁচতে দেখা যায়। তার প্রধান ও প্রথম কারণ হল এই রাশির লোকেদের ইনটিউশন পাওয়ার খুব বেশি পরিমানে থাকে মানে অন্তরদৃষ্টি। তার ফলে এরা মানুষকে খুব সহজেই চিনে ফেলতে পারে। এর কারণে কারোর অভিসন্ধি খারাপ মনে হলে এরা নিজেরাই তার জীবন থেকে সরে আসে। এইভাবে সরে আসতে আসতে তারা একাকী হয়ে পরে। কারণ এই দুনিয়ায় বন্ধুবান্ধব, আত্মীয়স্বজন, প্রেমিক প্রেমিকা সকলেই স্বার্থ নিয়ে মেশে।

এই রাশির একটা ভগবান প্রদত্ত 3rd eye থাকায় এরা সামনের জনের অভিসন্ধি বা স্বার্থ টা সহজেই ধরে ফেলতে পারে এবং নিজেকে সরিয়ে নেয় তা যত কষ্টই হোক। কিন্তু প্রচন্ড বন্ধু বানানোর ক্যালিভার ও এদের মধ্যে দেখা যায়। যতই অচেনা জায়গায় যাক, কথার দ্বারা এরা সবার সাথে বন্ধুত্ব করার শক্তি রাখে। এদের বাচ্চা সুলভ মিষ্টি স্বভাব সব জায়গাতেই খুব মনোমুগ্ধকর হয়ে থাকে।

whatsapp image 2019 12 10 at 15 29 15

অনেক বিষয়ে এনারা পটু বা পারদর্শী হয়ে থাকেন। আমাদের জোতিষ শাস্ত্রে এই ঘর কে god মেসেঞ্জার হিসেবে আখ্যা দেওয়া হয়েছে। অর্থাৎ ভগবানের কাছ থেকে এরা যেকোনো বিষয়ে আগাম বার্তা পেয়ে থাকেন, তাই এনাদের মুখের কথা বা ভবিষ্যত বাণী খুব সত্যি হয়। এনাদের মাথায় সবসময় একইসাথে দুরকম চিন্তাভাবনা চলতে থাকে। এই রাশির আরেকটি বিশেষ গোপন তথ্য হল এনারা জন্মগত কূটনীতিবিদ ও রাজনীতিবিদ হয়ে থাকেন। তাই সংসারে ব্যালান্স করে চলা, সবার চোখে ভালো হয়ে চলা, এবং বাম হাতের কাজকে ডান হাতকেও জানতে না দেওয়া এইসবে এনারা মাস্টার মাইন্ড হয়ে থাকেন।

চলুন এবার জেনে নেওয়া যাক এই বছরের শেষ এবং আগামী বছরের শুরু কেমন যাবে মিথুন রাশি দের। সব কাজে সফলতা, ভ্রমনসুখ, ভালোবাসার প্রাপ্তি, আর্থিক সফলতা, আয় বৃদ্ধি, একাধিক কাজের সুযোগ, বিবাহ যোগ, বিদেশ যাত্রা, একাধিক কর্মে উন্নতি, সম্পত্তি ক্রয়, বিক্রয়। তবে আবারও বলব যার যার নিজস্ব জন্মকুন্ডলি বিচার করিয়া নেওয়া দরকার। গড়ে এই রেজাল্ট দিলেও নিজেদের ছকে গ্রহ অধিপতি বুধ কোথায় বসে কি যোগ বানিয়েছে সেটা দেখা অতিবশ্যক। তাই নিজেদের জন্মকুন্ডলি কোনো অভিজ্ঞ জোতিষ ব্যক্তিত্বের দ্বারা বিচার করিয়ে প্রতিকার প্রতিবিধান করে চলুন আগামীদিনে শুভ ফল পাওয়ার জন্য। আপনাদের জীবন সমস্যামুক্ত করুন সঠিক গ্রহ প্রতিকারের মাধ্যমে।

আপনার জীবনের যেকোনো সমস্যার সমাধান করতে যোগাযোগ করুন ১৫ বছরের অভিজ্ঞতা সম্পন্ন জ্যোতিষী দেবকন্যা সুভাষিনীর সাথে, বুকিং করতে এক্ষুনি
কল করুন – 8100211211 ,
Visit – astrologerdebkanyasuvashini.com
Facebook- Astrologer Debkanya Suvashini

Avatar
Smita Hari

সম্পর্কিত খবর