কলকাতাকে মিনি পাকিস্তান করতে চাওয়া ব্যাক্তির সঙ্গে কোনো কথা নয়ঃ ফিরহাদকে আক্রমণ জিতেন্দ্র তিওয়ারির

বাংলাহান্ট ডেস্কঃ দিদির উপর ভরসা করতে পারলেও দলীয় কর্মীদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন জিতেন্দ্র তিওয়ারি (Jitendra Tiwari)। ফিরহাদ হাকিমকে (Firhad Hakim) নিশানা বানিয়ে একের পর এক কামান দাগলেন আসানসোল পুরসভার প্রশাসক। কটাক্ষ করলেন দলীয় কলকাতার নেতাদেরও।

জিতেন্দ্র তিওয়ারিকে আপাতত মিটিংয়ে যেতে বারণ করা হয়েছে বলে অভিযোগ করে তিনি বলেন, ‘আমরা কি অপরাধ সেটাই বুঝতে পারলাম না। কাল রাতে আমাকে একটা ম্যাসেজ করে জানানো হল, ১৮ তারিখ পর্যন্ত দলীয় মিটিং মিছিলে যাওয়া যাবে না। প্রয়োজন হলে ২ মিনিটেই জেলা সভাপতির পদ ছেড়ে দেব, এমনকি আসানসোলের প্রশাসক-সহ বিধায়ক পদও ছেড়ে দিতে দ্বিধাবোধ করব না’।

   

mn vm v

শুভেন্দু অধিকারীকে সামনে রেখে জিতেন্দ্র তিওয়ারি বলেন, ‘তৃণমূল দলে মমতা ব্যানার্জীর (Mamata Banerjee) পর জনপ্রিয়তার আসনে ছিলেন শুভেন্দু অধিকারী। দলে তাঁর অবদানও অনেক। তাঁর সঙ্গে বসে কথা বলে সবটা মেটানো যেতে পারত। যেসকল দলীয় নেতা কর্মীদের বিরুদ্ধে মানুষ ও কর্মীদের ক্ষোভ রয়েছে, তাদের দল থেকে সরিয়ে দিলেই তো দলের ভাবমূর্তি আরও ভালো হয়ে যায়। এদিকে দেখুন কলকাতার নেতাদের মানুষের সঙ্গে কোন যোগাযোগই নেই’।

জিতেন্দ্র তিওয়ারি বুধবার দুর্গাপুরের কোকওভেন থানার একটি বেসরকারি কারখানার সামনে আইএনটিটিইউসি’র উদ্যোগে শ্রমিক সমাবেশে যোগ দিয়ে দলের বিরুদ্ধে নানা মন্তব্য করার পরও বলেন, ‘আমি শুধুমাত্র দিদির সঙ্গেই থাকতে চাই। কিন্তু দিদির পরে যারা রয়েছেন, তাদের দলদাস হয়ে থাকতে পারব না’।

এদিন এই সমাবেশে দাঁড়িয়ে পুরমন্ত্রী ফিরহাদ হাকিমকে আক্রমণ করে বলেন, ‘দলকে একটা টোপ বানিয়ে যারা নিজের প্রতিপত্তি বাড়ায়, কলকাতাকে মিনি পাকিস্তান করবে বলেছে- তাঁর ভাইও হতে চাই না, আর তাঁর কথা শুনে দলও করতে চাই না। ভাই বললে তো আবার ভাগ চেয়ে বসবে’।

Avatar
Smita Hari

সম্পর্কিত খবর