স্কার্ট-ক্রপ টপে যেন হলুদ পরী, মনামীর রূপের জাদুতেই বশ গোটা নেটপাড়া, মুহূর্তে ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্ক: বাংলা টেলিজগতে বেশ জনপ্রিয় মুখ মনামী ঘোষ (monami ghosh)। বহুদিন ধরেই টিভি ধারাবাহিকে তাঁকে দেখে আসছে মানুষ। সেই হিসেবে তিনি বেশ ব‍্যস্ত অভিনেত্রীও বটে। তবে শুধু কেরিয়ারের দিক থেকে নয়, সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন মনামী। মাঝে মাঝেই নানা ছবি (photo) ও ভিডিও শেয়ার করেন তিনি।

সম্প্রতি ফের মোহময়ী অবতারে ধরা দিয়েছেন মনামী। হলুদ ফ্লোরাল ক্রপ টপ ও লং স্কার্টে ক‍্যামেরাবন্দি হয়েছেন তিনি। সঙ্গে কানে মানানসই মুক্তোর দুল। মনামীর রূপ দেখে চোখ ফেরাতে পারছেন না নেটিজেনরা। তাঁকে যেন ঠিক হলুদ পরীর মতোই লাগছে, এমনি বক্তব‍্য নেটনাগরিকদের।

IMG 20201217 145458
এর আগেও কয়েকটি ছবি তুমুল ভাইরাল হয়েছিল মনামীর। কালো ফুল স্লিভ ক্রপ টপ, ডেনিমে যেন হটনেস বম্ব অভিনেত্রী। মারকাটারি ফিগার রাতের ঘুম কেড়েছিলেন নেটিজেনদের। মনামীর এই ছবিই এখন ঝড় তুলেছে সোশ‍্যাল মিডিয়ায়। শেয়ারে শেয়ারে ভাইরাল হয় ছবিগুলি।

https://www.instagram.com/p/CI4vXIpjRQI/?igshid=1rtmt5aix29sr

https://www.instagram.com/p/CI3I23bDgwx/?igshid=1a380xgn6c3zx

 

তবে শুধু যে ওয়েস্টার্ন ড্রেসেই চমক দেখান মনামী এমনটা কিন্তু নয়। সম্প্রতি হলুদ শিফন শাড়িতে ক‍্যামেরাবন্দি হয়েছিলেন তিনি। হলুদ শাড়ি, কালো স্লিভলেস ব্লাউজ ও চোখে টানা কাজল। ব‍্যস, এতেই কাত মনামীর লাখো পুরুষ অনুরাগীরা। আর মিষ্টি হাসি ও চোখের ইশারায় কিভাবে মন কাড়তে হয় তা তো খুব ভালই জানেন মনামী।

https://www.instagram.com/p/CI0Kw1qjfJH/?igshid=6s4i37rv1it9

https://www.instagram.com/p/CIcnAXiDjVd/?igshid=2ig2za3mbm0n

প্রসঙ্গত, এবার রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে দেখা যেতে চলেছে মনামীকে। স্টার জলসার জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’এর দ্বিতীয় সিজন শুরু হতে চলেছে। এই সিজনেই বিচারকের আসনে দেখা যাবে মিঠুন চক্রবর্তী, দেব ও মনামীকে।

https://www.instagram.com/p/CI2hYWSD31l/?igshid=1nflenl7gnw7i

মনামী যে অভিনয় ছাড়াও নাচে অত‍্যন্ত পারদর্শী তার পরিচয় বহুবারই দিয়েছেন তিনি। বেশ কয়েকটি ছবিতে দেখা গিয়েছে তাঁর নাচ। এছাড়া নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলেও মাঝে মাঝেই নাচের ভিডিও শেয়ার করেন অভিনেত্রী। পাশাপাশি নিজের ইউটিউব চ‍্যানেলেও নাচের ভিডিও শেয়ার করতে থাকেন মনামী। তাই একটি ডান্স রিয়েলিটি শোয়ের বিচারক হিসাবে তিনি যে একেবারেই সঠিক পছন্দ তাতে কারোর দ্বিমত নেই।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর