ক্ষমতায় এসে সন্ত্রাসবাদের আঁতুড়ঘরকে সন্ত্রাস মুক্ত করব! মুর্শিদাবাদ থেকে হুঙ্কার সৌমিত্র খাঁ-এর

বাংলা হান্ট ডেস্কঃ ২০১৯ এর লোকসভা নির্বাচনে বাংলায় ভালো ফল করলেও মুর্শিদাবাদে একটিও আসনে জয়লাভ করতে পারেনি ভারতীয় জনতা পার্টি। প্রায় ৭০ শতাংশ মুসলিম অধ্যুষিত এলাকার ফলে তাদের ভোট ব্যাংকে ধাক্কা খেয়েছে বলে বিজেপি নেতৃত্ব মনে করে।

কিন্তু আজ ভারতীয় জনতা যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ (Saumitra Khan) মুর্শিদাবাদে একটি পথসভা করেন এরপর একটি জনসভাও করেন। সেখানে তিনি বলেন, মুর্শিদাবাদে তৃণমূল বলে কোনও দল থাকবে না এখানে আগামী বিধানসভা নির্বাচনে বিজেপি একাধিক আসনে জয়লাভ করবে এবং এখানকার মুসলিম নেতারা বিজেপিতে যোগদান করবে।

   

তিনি বলেন, এখানকার তৃণমূল কংগ্রেসের নেতাদের কারণে মানুষ বঞ্চনার শিকার হয়েছে। তিনি আরো বলেন শুধু মুসলিমদের নিয়ে ছেলেখেলা করেছে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার তাদের প্রকৃত কোন উন্নয়ন করেনি, কিন্তু বিজেপি সরকার আসলে মুসলিমদের প্রকৃত উন্নয়ন হবে।

এছাড়া তিনি বলেন বাংলার গর্বের জেলা ছিল মুর্শিদাবাদ, কিন্তু আজ রোহিঙ্গা এবং সন্ত্রাসবাদীদের আঁতুড়ঘর হয়ে উঠেছে এই মুর্শিদাবাদ। বিজেপি ক্ষমতায় আসলে সন্ত্রাসমুক্ত হবে এই জেলা এবং বাংলাকে সোনার বাংলা গড়ে তুলব আমরা। এদিনের মুর্শিদাবাদের জনসভায় বিজেপির নেতৃত্ব তেমন প্রচার না পেলেও সৌমিত্র খাঁ যুবসম্প্রদায়ের মধ্যে ভালো বার্তা দিয়েছেন। এখন দেখার বিষয় ২০২১ এর বিধানসভা নির্বাচনে বিজেপির মুর্শিদাবাদ থেকে কটা আসনে জয়লাভ করতে পারে? সেই দিকেই তাকিয়ে রাজনৈতিক মহল।

Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর