সুশান্তের শেষ ছবির পর একই OTT প্ল‍্যাটফর্মে মুক্তি পাচ্ছে রিয়ার ‘কামব‍্যাক’ ছবি! জল্পনা তুঙ্গে বলিপাড়ায়

বাংলাহান্ট ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) মৃত‍্যুর পর কেটে গিয়েছে ছয় মাস। সব কিছু ফের আগের অবস্থাতেই ফিরে গিয়েছে প্রায়। শুধু সুশান্তের প্রাক্তন বান্ধবী রিয়া চক্রবর্তীই (rhea chakraborty) এখনো সোশ‍্যাল মিডিয়ার ধরাছোঁয়ার বাইরে রয়েছেন। সুশাত মৃত‍্যুর কাণ্ডে ‘মূল অভিযুক্ত’ হিসাবে নাম উঠে আসে রিয়ার। এমনকি মাদক কাণ্ডে সরাসরি যুক্ত থাকার অভিযোগে জেলও খাটতে হয় তাঁকে।

বেশ কিছুদিন পর ফের লাইমলাইট নিজের দিকে কেড়ে নিয়েছেন এই বাঙালি অভিনেত্রী। জানা গিয়েছে, ফের বলিউডে ‘কামব‍্যাক’ করতে চলেছেন রিয়া। তাও আবার সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’র সম্প্রচারকারী OTT প্ল‍্যাটফর্মের মাধ‍্যমেই। রিয়ার আগামী ছবি ‘চেহরে’ মুক্তি পেতে চলেছে ডিজনি প্লাস হটস্টারে।

921227 rheachakraborty lawyer
সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, রিয়ার আগামী ছবিতে অমিতাভ বচ্চন ও ইমরান হাশমিকেও দেখা যাবে। রিয়া বিতর্কের পর ছয় মাস কেটে যাওয়ায় এখন এই ছবির মুক্তি নিয়ে মরিয়া হয়ে উঠেছেন নির্মাতারা। জানা গিয়েছে, OTT প্ল‍্যাটফর্মে ছবি মুক্তির সম্মতি আদায়ের জন‍্য মোটা টাকাও নির্মাতাদের দিয়েছে ডিজনি প্লাস হটস্টার। রিয়াকে ঘিরে যে চরম বিতর্ক তৈরি হয়েছিল তার ফায়দাই যে এখন লুটতে চাইছেন সকলে তা বলাই বাহুল‍্য।

ছবির এক সূত্র মারফত খবর, ‘চেহরে’তে অমিতাভ ও ইমরানের মতো নাম রয়েছে। উপরন্তু রিয়া সংক্রান্ত যেকোনো খবরই গত কয়েক মাস ধরে লাইমলাইটে থাকছে। সুতরাং একথা কঠোর হলেও সত‍্যি যে সুশান্তের মৃত‍্যুকে কেন্দ্র করে রিয়ার বিতর্কটা হাতিয়ার করেই মুনাফা লুটতে চাইছে ছবির নির্মাতা থেকে শুরু করে OTT প্ল‍্যাটফর্মের কর্মকর্তারা।

sushant 1
সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’ মুক্তি পায় ডিজনি প্লাস হটস্টারে। মুক্তি পেতেই সমস্ত রেকর্ড নিমেষের মধ‍্যে ভেঙে দিয়েছিল এই ছবি। এবার সেই একই প্ল‍্যাটফর্মে মুক্তি পেতে চলেছে রিয়ার ছবিও। ফিল্ম বিশেষজ্ঞদের বক্তব‍্য, রিয়া থাকার জন‍্যই বিভিন্ন কারণে মানুষ এই ছবি নিশ্চয়ই দেখবে। এখন অপেক্ষা শুধু ছবির মুক্তির তারিখ ঘোষনার।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর