তৃণমূল ২০০’র বেশি আসন পাবে, বিজেপি ৫০ টিও পাবে না! দাবি কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের

বাংলা হান্ট ডেস্কঃ গতকাল রাতে দুদিনের বঙ্গ সফরে এসেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ। এরপর আজ তিনি মেদিনীপুরে একটি জনসভা করেন। এই জনসভায় সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) বিজেপিতে যোগ দেন। আজ শুভেন্দুর বিজেপিতে যোগ দেওয়ার পর তৃণমূলের তরফ থেকে সাংবাদিক বৈঠক করে সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় (Kalyan Banerjee)।

নানান ইস্যু নিয়ে আজ তিনি কেন্দ্র সরকারকে একহাতে নেন। মোদী সরকারকে বিঁধে তিনি বলেন, এত বছর কী প্রতিশ্রুতি পালন করেছেন আপনারা? সরকারে আসার আগে বলেছিলেন দু’কোটি করে চাকরি দেবেন বছরে। কটা চাকরি দিয়েছে? ৭ বছরে ১৪ কোটি হয় মনে আছে তো? সম্পূর্ণ লিস্ট টাঙাবো? ব্যাংকের হাজার হাজার কোটি টাকা লুঠ করে পালিয়েছে, ফিরিয়ে আনতে পেরেছেন? কতবড় অপদার্থতা।

ভ্যাকসিন নিয়েও কেন্দ্রকে নিশানা করেন তিনি। কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেন, ভ্যাকসিন নিয়ে মুখ্যমন্ত্রী মন্ত্রীদের সাথে বৈঠক করেছেন প্রধানমন্ত্রী। ভ্যাকসিন কবে আসবে জানেন না প্রধানমন্ত্রী, কত দাম হবে জানেন না প্রধানমন্ত্রী। কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেন, এটাই আমাদের প্রধানমন্ত্রী। কিছুই জানেন না। বিজেপিকে সবথেকে দুর্নীতিগ্রস্ত দল বলেও আখ্যা দেন কল্যাণ বাবু।

কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেন, ২১ এর নির্বাচনে বিজেপি ৫০ টিও আসন পাবে না। মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে তৃণমূল কংগ্রেস ২০০-এর বেশি আসন পাবে। শুভেন্দুকে নাম না করেই কটাক্ষ করে কল্যাণ বলেন, তৃণমূল যখন পচেই গেছিল, তাহলে দলে ছিলেন কেনও? তৃণমূলের সাথে সাথে তো আপনিও পচে গেছেন।

Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর