লেহেঙ্গা-চোলি পরে চটুল হিন্দি গানে উদ্দাম নাচ করন জোহরের, ভাইরাল ভিডিও দেখে হাসির ফোয়ারা নেটপাড়ায়

বাংলাহান্ট ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের মৃত‍্যুর পর থেকেই সুখের দিন অস্তগত হয়েছে পরিচালক তথা প্রযোজক করন জোহরের (karan johar)। সুশান্তের মৃত‍্যুর পর নেটিজেনদের তীব্র ভর্ৎসনার সম্মুখীন হতে হয় তাঁকে। রেহাই পায়নি করনের মা ও ছোট দুই সন্তানও। সোশ‍্যাল মিডিয়ায় খুন ও ধর্ষণের হুমকি দেওয়া হয়েছে তাঁদের। টানা দু মাস সোশ‍্যাল মিডিয়া থেকে দূরে ছিলেন করন।

এখন অবশ‍্য পরিস্থিতির অনেকটাই বদল ঘটেছে। আগের থেকে সোশ‍্যাল মিডিয়ায় সক্রিয়তাও বেড়েছে করনের। কিন্তু ট্রোল তাঁর নিত‍্যসঙ্গী। নেটিজেনদের হাসি মশকরা থেকে রেহাই যে তিনি সহজে পাবেন না তা ফের একবার বোঝা গেল। আবারো ভাইরাল হয়েছে করনকে নিয়ে এক ট্রোল ভিডিও।

IMG 20201202 180327
ভিডিওতে দেখা যাচ্ছে লেহেঙ্গা চোলি পরে ‘রাধা’ গানের সঙ্গে তুমুল নাচছেন করন। নানা চমকাবেন না, করন সত‍্যি সত‍্যিই এমনটা করেননি। আসলে ‘স্টুডেন্ট অফ দ‍্য ইয়ার’ ছবিতে ‘রাধা’ গানে এই পোশাকে নাচতে দেখা গিয়েছিল আলিয়া ভাটকে। বিশেষ এডিটিং অ্যাপের সাহায‍্যে আলিয়ার মুখে বসিয়ে দেওয়া হয়েছে করনের মুখ। তাতেই এই কাণ্ড।

সোশ‍্যাল মিডিয়ায় এক ট্রোল পেজ থেকে শেয়ার করা হয়েছে এই ভিডিও। আর তাতেই হেসে লুটোপুটি খাচ্ছে নেটজনতা। শেয়ার হতে হতে এখন তুমুল ভাইরাল হয়ে গিয়েছে এই ট্রোল ভিডিও। হাসির ফোয়ারা ছুটেছে নেটপাড়ায়।

https://www.instagram.com/p/CI8f-BepG4x/?igshid=17axikja0jwrp

এর আগে রানু মণ্ডলের সঙ্গে করন জোহরের বিয়ের একটি ট্রোল ভিডিও ভাইরাল হয় সোশ‍্যাল মিডিয়ায়।ভিডিওতে দেখা যায়, বরের বেশে বসে রয়েছেন পরিচালক করন জোহর এবং পাশেই নতুন কনের সাজে সেজেগুজে বসেছেন রানাঘাটের রানু মন্ডল।
করনকে ট্রোল করার জন‍্যই বানানো হয় এই ভিডিও। আর তা পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর