“কাশ্মীর দখলের পর ভারতের উপর হামলা করবো” ফাঁস হয়ে গেল শোয়েব আখতার বিতর্কিত ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ কয়েক বছর আগে কাশ্মীর থেকে 370 ধারা প্রত্যাহার করে নেয় ভারত সরকার। আর তার ফলে বেশ চাপে পড়ে যায় পাকিস্তান। কারণ ধারা 370 প্রত্যাহারের ফলে কাশ্মীরে জঙ্গি কার্যকলাপ করতে খুবই অসুবিধা হয় পাকিস্তানের। যার জেরে ভারতের বিরুদ্ধে বিতর্কিত মন্তব্য করে বসেন প্রাক্তন পাক ক্রিকেটার শোয়েব আখতার। সেই সময় ভারতের বিরুদ্ধে বিতর্কিত মন্তব্য করার ফলে ভারতীয়দের রোষানলের মুখে পড়তে হয়েছিল আখতারকে।

পরে অবশ্য ভারতের পক্ষে অনেক ভালো কথা বলায় এবং একসময় নিজের সহ খেলোয়াড় দানিশ কনেরিয়া কে সমর্থন করে পাকিস্তান ক্রিকেট বোর্ডকে আক্রমণ করায় আখতারের প্রতি কিছুটা হলেও নরম মনোভাব প্রকাশ করে ভারতীয় ক্রিকেটপ্রেমীরা।

   

তবে ফের ভারতের বিরুদ্ধে বিতর্কিত মন্তব্যে করে বিতর্কে জড়ালেন শোয়েব আখতার। এই দিন “গাজওয়া-ই-হিন্দ” প্রতিষ্ঠার জন্য পাকিস্তানের এক মহিলা সাংবাদিককে সাক্ষাৎকার দিচ্ছিলেন শোয়েব আক্তার। সেই সময় তিনি নানান বিষয়ে আলোচনা করার মাঝে হঠাৎই বলে ওঠেন, ” আমাদের ‘গাজওয়া-ই-হিন্দ’ তৈরির স্বপ্ন একদিন সত্যি হবে। সৈন্যদল প্রথমে আফগানিস্তান পৌঁছাবে তারপর তারা কাশ্মীর আক্রমণ করবে। কাশ্মীর দখল করার পর তারা আক্রমন করবে ভারতের উপর।”

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর