অর্ধেক গোরুর গাড়ি, অর্ধেক অ্যাম্বাসাডার! ‘হাঁসজারু’র ভাইরাল ভিডিও পোস্ট করলেন আনন্দ মহিন্দ্রা

viral video : প্রখ্যাত শিল্পপতি আনন্দ মহিন্দ্রা তার মজার মজার টুইটের জন্য দারুন জনপ্রিয় নেটদুনিয়ায়। তার পোস্ট করা ভিডিও, ছবি বা বক্তব্য ভাইরাল হতে সময় লাগে না। এবার ফের একটি মজার ভিডিও পোস্ট করলেন তিনি। অর্ধেক গোরুর গাড়ি, অর্ধেক অ্যাম্বাসাডারের এই হাঁসজারু ইন্টারনেটে ঝড় তুলেছে।

IMG 20201225 115939

   

সুকুমার রায় তাঁর খিচুড়ি কবিতায় লিখেছিলেন, ‘হাঁস ছিল, সজারু, (ব্যাকরণ মানি না), / হয়ে গেলে ‘হাঁসজারু’ কেমনে তা জানি না।’ ঠিক এইভাবেই জুড়ে দেওয়া হয়েছে গোরুর গাড়ি আর অ্যাম্বাসাডারকে। সামনে দুটি ষাঁড় এবং তার পেছনে জুড়ে দেওয়া হয়েছে অ্যাম্বাসাডারকে।

এই ভিডিও শেয়ার করে আনন্দ মহিন্দ্রা তার ক্যাপশনে মজা করে লিখেছেন, ‘আমি মনে করি না এলন কস্তুরী এবং টেসলা এই স্বল্প ব্যয়ের পুনর্নবীকরণযোগ্য শক্তি-জ্বালানী গাড়ির সাথে প্রতিযোগিতা করতে সক্ষম হবে। তবে আপনি যদি মিথেনকে বিবেচনায় নেন তবে নির্গমন স্তর সম্পর্কে নিশ্চিত নয়’

তিনি ২৩ ডিসেম্বর টুইটারে এই ভিডিওটি ভাগ করেছেন, যা এ পর্যন্ত ৩ লক্ষেরও বেশি বার দেখা হয়েছে। এর পাশাপাশি ২৩ হাজারেরও বেশি লাইক এবং ৩ হাজার রিটুইট করা হয়েছে। এছাড়াও, কয়েকশো লোক এই ভিডিওতে তাদের প্রতিক্রিয়া জানিয়েছেন।

এক নেটিজেন মন্তব্য করেছেন ‘আপনি এলোন মাস্ককে একটি দুর্দান্ত ধারণা দিচ্ছেন তিনি অবশ্যই এ থেকে কোনো টেসলা মডেল উদ্ভাবন করবেন এবং হট কার হিসাবে বিক্রি করবেন’। আরেকজন এই ভিডিওটি কর্ণাটকের ধর্মশালার বলে জানিয়েছেন। দেখে নিন এই তুমুল আলোচিত ভিডিও

 

সম্পর্কিত খবর