পিকনিকের মুডে রচনা ব্যানার্জী , ছেলেকে জড়িয়ে ধরে ছবি শেয়ার করে লিখলেন ‘তুমি আমার চাঁদ, তারা’

বাংলাহান্ট ডেস্ক: বড়দিনে (christmas) ছেলে প্রণীল ও বন্ধুবান্ধবদের সঙ্গে জমিয়ে পিকনিক করলেন অভিনেত্রী রচনা ব‍্যানার্জি (Rachna Banerjee)। করোনা আবহে বাড়িবন্দি হয়ে না থেকে একটা গোটা দিন চুটিয়ে উপভোগ করলেন সবার সঙ্গে। রচনার খ্রিস্টমাস সেলিব্রেশনের ছবি (photo) এখন ভাইরাল (viral) সোশ‍্যাল মিডিয়ায়।

ইবিজা দ‍্য ফার্ন রিসর্ট অ্যান্ড স্পা তে পিকনিক করতে গিয়েছিলেন রচনা। সেখানেই ছেলে প্রণীলকে জড়িয়ে ধরে ক‍্যামেরা বন্দি হন অভিনেত্রী। প্রণীলের হাতে ধরা ব‍্যাট বল। বেশ বোঝা যাচ্ছে, পিকনিকে ক্রিকেট খেলায় মেতেছে সে। একমাত্র ছেলেকে আদরে স্নেহে ভরিয়ে দিয়েছেন রচনা। ক‍্যাপশনে তিনি লিখেছেন, ‘তুমি আমার ছেলে, আমার চাঁদ, আমার তারা’।

   

IMG 20201226 191141
বন্ধুদের গোটা দলের সঙ্গে ফ্রেম বন্দি হন রচনা। এদিন হালকা বেগুনি রঙের জগার ড্রেসে দেখা গেল রচনাকে। স‍্যান্টা টুপি পরেও সেলফি তুলেছেন তিনি। সব ছবিই অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন রচনা।

https://www.instagram.com/p/CJOtsszBB1N/?igshid=wp6eja7mp591

https://www.instagram.com/p/CJOnoZLBTDb/?igshid=1f78scx34rii0

সম্প্রতি রচনার একটি নাচের ভিডিও তুমুল ভাইরাল হয় সোশ‍্যাল মিডিয়ায়। লঞ্চের উপর ইংরেজি গানের তালে চুটিয়ে কোমর দোলাতে দেখা যায় অভিনেত্রীকে। রচনা যে নাচে অত‍্যন্ত দক্ষ তার প্রমাণ বহুবারই মিলেছে। দিদি নং ওয়ানের মঞ্চেও প্রতিযোগী ও অতিথিদের সঙ্গে গানের তালে পা মেলাতে দেখা যায় রচনাকে।

https://www.instagram.com/p/CJQfXqwBYNd/?igshid=r9vdi9eob2ej

https://www.instagram.com/p/CJMA7d2ht7V/?igshid=1921zjnu1qi3w

পাশাপাশি বেশ কিছু ছবিও ইনস্টাগ্রামে পোস্ট করেন রচনা। ইকো পার্কে শুটিং করতে গিয়েছিলেন অভিনেত্রী। সেখানেই শুটের ফাঁকে কিছুক্ষণ একান্তে সময় কাটান তিনি। এদিন রচনার পরনে ছিল ওয়েস্টার্ন পোশাক। সাদা ডেনিম ও সাদা ক্রপ শার্টে অসাধারন দেখাচ্ছিল তাঁকে। সেই সব ছবিও ভাইরাল হয় সোশ‍্যাল মিডিয়ায়।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর