সলমনের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন যিশু সেনগুপ্ত! ‘অন্তিম’ ছবির সেট থেকে শেয়ার করলেন ছবি

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে (bollywood) জয়যাত্রা অব‍্যাহত রয়েছে জনপ্রিয় অভিনেতা যিশু সেনগুপ্তের (jisshu sengupta)। একের পর এক প্রথম সারির অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাচ্ছে তাঁকে। এবার খোদ সলমন খানের (salman khan) ছবিতে অভিনয় করতে চলেছেন যিশু। ভাইজানের আগামী ছবি ‘অন্তিম: দ‍্য ফাইনাল ট্রুথ‘এ দেখা যাবে যিশু সেনগুপ্তকে।

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি শেয়ার করেছেন অভিনেতা। সেখানে অন্তিম ছবির ক্ল‍্যাপস্টিক হাতে ধরে পোজ দিয়েছেন তিনি। সলমনের ছবির শুটিং শুরুর বার্তা এভাবেই অনুরাগীদের জানিয়েছেন যিশু। এর আগে ‘শকুন্তলা দেবী’ ছবিতে বিদ‍্যা বালানের স্বামীর চরিত্রে অভিনয় করেছিলেন যিশু।

jisshu sengupta 1596169648
প্রভূত প্রশংসা কুড়িয়েছিলেন তিনি এই ছবির মাধ‍্যমে। আলিয়া ভাট অভিনীত ‘সড়ক ২’ ছবিতেও দেখা গিয়েছিল যিশুকে। সম্প্রতি ভূমি পেডনেকর অভিনীত ‘হরর’ ঘরানার ছবি ‘দূর্গামতী’তেও অভিনয় করেছেন যিশু। দিন দিন নিজের অভিনয়শৈলী আরো ক্ষুরধার করে তুলছেন তিনি।

Screenshot 2020 12 30 18 52 26 538 com.instagram.android
প্রসঙ্গত, এর আগেই প্রকাশ‍্যে এসেছিল ‘অন্তিম: দ‍্য ফাইনাল ট্রুথ’ এর টিজার। ছবিতে ভাইজানের ‘ফার্স্ট লুক’ও প্রকাশ‍্যে আসে। একজন শিখের চরিত্রে অভিনয় করতে চলেছেন তিনি। নিজের ইনস্টা হ‍্যান্ডেলে সলমনের এই লুক শেয়ার করেন আয়ুষ শর্মা।

ভিডিওটি শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে যায় সোশ‍্যাল মিডিয়ায়। সলমনকে এই লুকে দেখে স্বাভাবিক ভাবেই উচ্ছ্বসিত তাঁর অনুরাগীরা। সোশ‍্যাল মিডিয়ায় ভাইজানের অসংখ‍্য ফ‍্যান ক্লাবের তরফেও শেয়ার করা হয় ভিডিওটি। ছবিতে রয়েছেন সলমনের শ‍্যালক আয়ুষ শর্মা।

মহেশ মঞ্জরেকর পরিচালনা করবেন ‘অন্তিম: দ‍্য ফাইনাল ট্রুথ’ ছবিটি। এর আগে দাবাং সিরিজেও মহেশের সঙ্গে কাজ করেছেন ভাইজান। ছবিটির প্রযোজনার দায়িত্বে রয়েছে সলমন খান ফিল্মস। জানা গিয়েছে, মারাঠি ক্রাইম ড্রামা ‘মুলসি প‍্যাটার্ন’ এর উপর ভিত্তি করে তৈরি হতে চলেছে এই ছবি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর