যৌনতার দৃশ‍্যে না, কোয়েল মল্লিকের ফিরিয়ে দেওয়া সুপারহিট ছবিতে অভিনয় করেই ‘কুইন’ হন কঙ্গনা

বাংলাহান্ট ডেস্ক: টলিউডের (tollywood) জনপ্রিয় অভিনেত্রীদের মধ‍্যে অন‍্যতম কোয়েল মল্লিক (koel mallick)। অভিজাত মল্লিক পরিবারের মেয়ে কোয়েল বাবা রঞ্জিত মল্লিকের দেখানো পথেই প্রবেশ করেন অভিনয়। দেখতে দেখতে বেশ অনেক বছরই কেটে গেল কোয়েলের অভিনয় জীবনের। টলিউডের সব প্রথম সারির তারকাদের সঙ্গেই স্ক্রিন শেয়ার করেছেন তিনি।

কিন্তু জানেন কি একটা সময় বলিউডেও (bollywood) ছবির প্রস্তাব পেয়েছিলেন তিনি? তাও আবার যে সে ছবি নয়, খোদ পরিচালক মহেশ ভাটের ছবির প্রস্তাব এসেছিল কোয়েলের কাছে। কিন্তু তিনি তা ফিরিয়ে দেন। সেই প্রস্তাব লুফে নিয়ে বলিউডে নিজের অভিষেক করেন আজকের ‘কুইন’ কঙ্গনা রানাওয়াত (kangana ranawat)।

Beautiful Bengali Actress Koel Mallick Cute and Fabulous HD Photos Wallpapers26
ঠিক ধরেছেন, ২০০৬ সালের মহেশ ভাট প্রযোজিত ‘গ‍্যাংস্টার’ ছবির কথাই বলা হচ্ছে। এই ছবির জন‍্য প্রযোজকের প্রথম পছন্দ নাকি ছিলেন কোয়েল মল্লিক। কিন্তু জানা যায় ছবির চিত্রনাট‍্য নাকি পছন্দ হয়নি অভিনেত্রীর। উপরন্তু ছবিতে অবাধ যৌনতা ও ঘনিষ্ঠ দৃশ‍্যে অস্বচ্ছন্দ কোয়েল নাকচ করে দেন মহেশ ভাটের প্রস্তাব।

সেই প্রস্তাবই গিয়ে পৌঁছায় কঙ্গনার কাছে। তিনি সেই সময় বলিউডে প্রতিষ্ঠা পাওয়ার জন‍্য কঠোর স্ট্রাগল করে চলেছেন। বলা বাহুল‍্য, মহেশ ভাটের ছবির এই প্রস্তাব তাঁর কাছে আকাশের চাঁদের মতোই হয়ে এসেছিল। লুফে নিতেও দেরি করেননি তিনি। তারপরের কথা সকলেরই জানা।

kangana ranaut richest person by the age of 50 main
সুপারহিট হয়েছিল গ‍্যাংস্টার। বলিউডে নিজের প্রয়োজনীয় পরিচিতিও পেয়ে গিয়েছিলেন কঙ্গনা। আসলে সেই সময় বলিউড ও টলিউডের মধ‍্যে ফারাকটা অনেকটাই বেশি ছিল। টলিউড তখন সবে সাবালক হওয়ার দিকে ধীরে ধীরে এগোচ্ছে। তেমন সময় স্ক্রিনে যৌনতা ও খোলামেলা দৃশ‍্যে অনেকেই অস্বচ্ছন্দ ছিলেন। অবশ‍্য এখন অনেকটাই সাবালক হয়ে উঠেছে টলিউড।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর