নতুন বছরে নতুন বাড়ির খোঁজ রিয়া চক্রবর্তীর, ক‍্যামেরা দেখেই সপাটে বললেন, ‘পিছু ধাওয়া করবেন না’

বাংলাহান্ট ডেস্ক: গত বছরের জুন মাস থেকেই বলিউড সহ গোটা সোশ‍্যাল মিডিয়া তোলপাড় হয়েছিল সুশান্ত সিং রাজপুত (sushant singh rajput) ও রিয়া চক্রবর্তীকে (rhea chakraborty) নিয়ে। সুশান্তের রহস‍্যমৃত‍্যুর পর তাঁর প্রেমিকা রিয়াকে ‘মূল অভিযুক্ত’র তকমা দেওয়া হয়। সুশান্তকে তিনি আত্মহত‍্যার প্ররোচনা দিয়েছিলেন, এমনটাও অভিযোগ তোলেন প্রয়াত অভিনেতার বাবা। মাদক নেওয়ার অভিযোগে একমাস জেলের ঘানি টানেন রিয়া।

জেল থেকে বেরোনোর পর থেকে আর সোশ‍্যাল মিডিয়ায় একবারের জন‍্যও দেখা যায়নি রিয়াকে। অবশেষে দীর্ঘদিন পর জনসমক্ষে এলেন অভিনেত্রী। বান্দ্রায় নতুন ফ্ল‍্যাটের খোঁজে বেরোলেন রিয়া ও তাঁর ভাই শৌভিক। মাদক মামলায় অভিযুক্ত শৌভিক কিছুদিন আগেই জেল থেকে মুক্তি পেয়েছেন।

1596592586 sushant singh rajput rhea chakraborty 1
এবার ভাইকে নিয়ে নতুন বছরে নতুন বাড়ির খোঁজে বেরোলেন রিয়া। এর আগে অভিনেত্রীর মা বাবাও বেরিয়েছিলেন নতুন বাড়ির খোঁজে। বান্দ্রায় বেশ কিছু নতুন ফ্ল‍্যাট দেখেন রিয়া ও শৌভিক। এমনি একটি আবাসন থেকে বেরোনোর সময় মিডিয়ার ক‍্যামেরা দেখেই ক্ষেপে যান অভিনেত্রী। সপাটে বলে উঠেন, ‘এবার দয়া করে পিছু ধাওয়া করবেন না।’

 

View this post on Instagram

 

A post shared by Bolly Hub (@bolly.hub)

এদিন আলাদা করে নজর কাড়ে রিয়ার পরনের গোলাপি পুলওভারটি। তাতে লেখা ‘লাভ ইজ পাওয়ার’। নেটিজেনদের একাংশের বক্তব‍্য, যাবতীয় ট্রোল সমালোচনার উদ্দেশে এভাবেই জবাব দিয়েছেন রিয়া।

প্রসঙ্গত, স‍্যান্টাক্রুজের এসএনডিটি কলেজের কাছে একটি আবাসনেই আগে সপরিবারে থাকতেন রিয়া। সেই আবাসনেরই ব‍্যালকনি থেকে একটি ভিডিও শেয়ার করেছিলেন রিয়া। সুশান্তের মৃত‍্যুর পরপরেই তাঁদের যে জনরোষের সম্মুখীন হতে হয়েছিল তারই এক ঝলক দেখিয়েছিলেন রিয়া। তবে তারপর আর কোনো আপডেটই পাওয়া যায়নি অভিনেত্রীর থেকে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর