মাদক মামলায় নাম জড়ানোর পর এবার সিনেমায় ‘চোরের’ ভূমিকায় দীপিকা পাডুকোন!

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে ‘ধুম’ (dhoom) ফ্র‍্যাঞ্চাইজির ছবি সবসময়ই সুপারহিট হয়েছে। ই ফ্র‍্যাঞ্চাইজির ছবিতে সবসময় চোর অর্থাৎ ‘ভিলেন’ (villain) এর উপরেই স্পটলাইট থেকেছে। ধুম ছবিতে এই চরিত্রে ছিলেন জন আব্রাহাম। ধুম ২ তে চোরের ভূমিকায় দেখা গিয়েছিল হৃতিক রোশনকে। ফ্র‍্যাঞ্চাইজির তৃতীয় ছবিতে দেখা গিয়েছিল আমির খানকে। এবার ধুম ৪ এ চোরের চরিত্রে দেখা যেতে চলেছে দীপিকা পাডুকোনকে (deepika padukone)।

সম্প্রতি এমনটাই শোনা গিয়েছে সংবাদ মাধ‍্যম সূত্রে। জানা গিয়েছে, এখনো পর্যন্ত ধুম ৪ নিয়ে আলোচনা করছেন ছবির নির্মাতারা। চলতি বছরের শেষের দিকে শুরু হতে পারে ছবির শুটিং। তবে ভিলেনের চরিত্রে দীপিকার নাম শুনে বেশ উচ্ছ্বসিত হয়েছে অভিনেত্রীর অনুরাগীরা।

999279 actress deepika padukone promoting their film chhapaak at taj lands end bandra 111110 1200
সম্প্রতি বছরের শেষে রাজস্থানের রণথম্বোরে ছুটি কাটাতে গিয়েছিলেন দীপিকা পাডুকোন ও রণবীর সিং। ২০২১ এর শুরুটাও সেখানেই করেন এই তারকা দম্পতি। অতি সম্প্রতি মুম্বই ফিরে ফের কাজে যোগ দিয়েছেন অভিনেত্রী।

মাদক মামলার পুরনো ভয় ঝেড়ে ফেলে ফের আগের মেজাজে ফিরে এসেছেন দীপ্পি। জোর কদমে শুরু হয়ে গিয়েছে আগামী ছবির কাজও। এবার ফের একবার শাহরুখ খানের (shahrukh khan) সঙ্গে জুটি বাঁধতে চলেছেন তিনি। চেন্নাই এক্সপ্রেসের পর ফের বড়পর্দায় দেখা যাবে শাহরুখ দীপিকা ম‍্যাজিক।

বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে, যশরাজ ফিল্মসের ব‍্যানারে প্রথম ছবিটি করতে চলেছেন শাহরুখ। ছবির নাম ‘পাঠান’। ছবির পরিচালনার দায়িত্বে থাকবেন ‘ওয়ার’ খ‍্যাত সিদ্ধার্থ আনন্দ। জানা গিয়েছে, যশরাজ ফিল্মসের ৫০ বছর পূর্তি উপলক্ষে যে ছবিগুলি দেখানো হবে তার মধ‍্যে এই ছবিটিও রয়েছে।

জানা গিয়েছে, এই ছবির জন‍্য দীপিকা পারিশ্রমিক হিসাবে নিচ্ছেন ১৫ কোটি টাকা। পিছিয়ে নেই খলনায়ক চরিত্রে থাকা জন আব্রাহামও। তাঁর দাবি ২০ কোটি। অপরদিকে সম্প্রতি সংবাদ মাধ‍্যম সূত্রে খবর ছবির লাভের ৪৫ শতাংশই নাকি যেতে চলেছে শাহরুখের পকেটে।

প্রসঙ্গত, পুরো অক্টোবর মাস জুড়েই সোশ‍্যাল মিডিয়ায় দেখা মেলেনি দীপিকার। সেপ্টেম্বরের শেষে পরিচালক শকুন বাত্রার একটি ছবির শুটিং করছিলেন তিনি গোয়াতে। NCBর সমন পেয়ে তা মাঝপথে ফেলে রেখেই মুম্বই ফিরতে হয় তাঁকে। ফের অক্টোবরে গোয়া গিয়ে শুটিং শেষ করেন তিনি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর