ব্রিটেন থেকে কলকাতায় এসে করোনা আক্রান্ত ‘অক্টোবর’ খ‍্যাত বনিতা সান্ধু, ভর্তি বেলেঘাটা আইডিতে

বাংলাহান্ট ডেস্ক: করোনা (corona) আক্রান্ত হলেন ‘অক্টোবর’ খ‍্যাত অভিনেত্রী বনিতা সান্ধু (banita sandhu)। ‘কবিতা অ্যান্ড টেরেসা’ নামে একটি ছবির শুটিং করতে সম্প্রতি ব্রিটেন (britain) থেকে কলকাতায় আসেন বনিতা। এই মুহূর্তে তিনি বেলেঘাটা আইডিতে (beleghata ID) ভর্তি আছেন বলে খবর সংবাদ মাধ‍্যম সূত্রে। ব্রিটেন থেকে তাঁর শরীরে করোনার নতুন স্ট্রেন এসেছে কিনা তাও পরীক্ষা করা হবে। ইতিমধ‍্যেই বিমানে তাঁর সহযাত্রীর করোনা ধরা পড়েছে বলে খবর।

মাদার টেরেসার (mother teresa) জীবন কাহিনি অবলম্বনে তৈরি হচ্ছে হলিউড (hollywood) ছবি ‘টেরেসা অ্যান্ড কবিতা’। সেই ছবিরই শুটিংয়ের জন‍্য বেছে নেওয়া হয়েছে উত্তর কলকাতাকে। নিউ মার্কেট, গিরিশ পার্ক, শ‍্যামপুকুর, নর্থ পোর্টের মতো জায়গায় হবে ছবির শুটিং।

banita sandhu cast cdcd014b
একটা লম্বা সময় কলকাতায় কাটিয়েছিলেন মাদার টেরেসা। নিজের জীবন ব্রতী করেছিলেন মানুষের সেবায়। একে একে তৈরি করেছিলেন নানান হোম, হাসপাতাল। মাদারের জীবনের সেই সময়টাই কলকাতায় শুটিংয়ের মাধ‍্যমে উঠে আসবে ছবিতে। মাদারের জীবনকাহিনি জেনে যাতে মানুষ উদ্বুদ্ধ হয়, অনুপ্রেরণা পায় তারই উদ্দেশ‍্যে তৈরি হচ্ছে এই ছবি।

এর আগে জানা যায়, ১৯ ডিসেম্বর থেকে শুরু হয়েছে ‘টেরেসা অ্যান্ড কবিতা’র শুটিং। জানা গিয়েছিল, আগামী ৭ জানুয়ারি পর্যন্ত কলকাতায় হবে শুটিং। ছবিতে মাদার টেরেসার ভূমিকায় অভিনয় করছেন জ‍্যাকলিন ফ্রিতসাচি করনাজ। এছাড়াও ছবিতে দেখা যাবে ‘অক্টোবর’ খ‍্যাত বনিতা সান্ধু, দীপ্তি নাভালকেও। ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন কমল মুসালে।

এর আগে বনিতা জানান, টেরেসা অ্যান্ড কবিতার জন‍্য তিনি বেহালা বাজানো শিখছেন। লকডাউনে ইংল‍্যান্ডে মা বাবার সঙ্গে দেখা করতে গিয়ে সেখানেই আটকে পড়েন তিনি। অভিনেত্রী জানান, লকডাউনের আগেই এই ছবির জন‍্য শুটিং করছিলেন তিনি। কিন্তু হঠাৎ করেই লকডাউনের কারণে বন্ধ করতে হয় ছবির শুটিং।

কলকাতা ছাড়া লন্ডনেও হবে ছবির শুটিং। এই ছবির জন‍্যই তাঁকে বেহালা বাজানো শিখতে হচ্ছে বলে জানান বনিতা। সেই সঙ্গে পিয়ানো বাজানোর ফের শুরু করেছেন বলেও জানিয়েছিলেন অভিনেত্রী।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর