তিন বছরের প্রেমে শুভ পরিণতি, সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল ত্বরিতা-সৌরভের বিয়ের ছবি

বাংলাহান্ট ডেস্ক: সাত পাকে বাঁধা পড়লেন অভিনেত্রী ত্বরিতা চট্টোপাধ‍্যায় (twarita chatterjee) ও সৌরভ বন্দ‍্যোপাধ‍্যায় (sourav banerjee)। সিরিয়াল জগতের অন‍্যতম জনপ্রিয় এই তারকা জুটির বিয়ে (wedding) নিয়ে কৌতূহলের অন্ত ছিল না অনুরাগীদের। অবশেষে বুধবার চার হাত এক হল ত্বরিতা ও সৌরভের।

WhatsApp Image 2021 01 16 at 3.41.13 PM

আলিপুরের ওপেন থিয়েটার উত্তীর্ণতে বসেছিল ত্বরিতা ও সৌরভের বিয়ের আসর। উপস্থিত ছিলেন সিরিয়াল জগতের বেশ কয়েকজন পরিচিত মুখ। এদিন দেখা গেল ত্বরিতার ঘনিষ্ঠ বান্ধবী সন্দীপ্তা সেনকে। সঙ্গে ছিলেন অভিনেতা রাহুলও। এর আগে ত্বরিতার ব‍্যাচেলরেট পার্টিতেও উপস্থিত ছিলেন সন্দীপ্তা।

WhatsApp Image 2021 01 16 at 3.41.12 PM 2

ভাইয়ের বিয়েতে সবসময় পাশে ছিলেন অভিনেতা গৌরব চ‍্যাটার্জি। মাত্র এক মাস আগেই বিয়ে হয়েছে তাঁর। স্ত্রী দেবলীনা কুমারের সঙ্গে পাল্লা দিয়ে কালো পাঞ্জাবি ও ধুতিতে সেজেছিলেন তিনি। পাশে দেবলীনার পরনে ছিল কালো বেনারসী।

WhatsApp Image 2021 01 16 at 3.41.12 PM 1

এর আগেই জানা গিয়েছিল একেবারে সাবেকি বাঙালি সাজে বিয়ের পিঁড়িতে বসবেন ত্বরিতা। এদিন তিনি সেজেছিলেন লাল টুকটুকে বেনারসী, সোনায় গয়নায়। পাশে সৌরভ পরেছিলেন ধুতি পাঞ্জাবি। তাঁদের বিয়ের ছবি এখন ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়। আগামী ১৭ জানুয়ারি হবে রিসেপশন পার্টি।

WhatsApp Image 2021 01 16 at 3.41.13 PM 1

সম্প্রতি সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল ত্বরিতার ব‍্যাচেলরেট পার্টির ছবি। এদিন সাদা টিশার্ট ও ডেনিম হট প‍্যান্টে দেখা গেল সারদামণির মাকে। প্রিয় বান্ধবী সন্দীপ্তাও এদিন ছিলেন ত্বরিতার ব‍্যাচেলরেট পার্টিতে।পানীয়ের গ্লাস তুলে বান্ধবীদের সঙ্গে ‘চিয়ার্স’ করতেও দেখা যায় তাঁকে। ত্বরিতা ছাড়া সন্দীপ্তাও নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছেন ছবিগুলি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর