‘তৃণমূল নেতারা এতদিন কাটমানি নিয়েছেন, আর এখন আগে ভ্যাকসিন নিচ্ছেন’, কটাক্ষ দিলীপের

বাংলাহান্ট ডেস্কঃ একুশের নির্বাচন আসন্ন। এই সময় প্রায়শই চায়ে পে চর্চায় যোগ দেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (dilip ghosh)। সকালে চা চক্রে যোগ দিয়ে রাজ্যের মানুষকে বিজেপির ধর্মে দিক্ষীত করার এই প্রচেষ্টা বেশকিছু দিন ধরেই করে আসছেন দিলীপ ঘোষ।

রবিবার চৌরঙ্গির চা চক্রে যোগ দিয়ে রাজ্য সরকারকে আক্রমণ করে দিলীপ ঘোষ বলেন, ‘বাংলায় আইনি পরিস্থিতি খারাপ, চাকরি নেই, ঠিকমত চিকিৎসা পাওয়া যাচ্ছে না, খুন- ধর্ষণ লেগেই রয়েছে, আর এখন তো কাটমানি নিয়ে জলঘোলা হয়েই চলেছে। বিজেপি একমাত্র সোনার বাংলা এনে দিতে পারবে। আমরা পরিবর্তনের জন্য লড়াই করে যাচ্ছি’।

vc sbsdjc

তৃণমূল ছেড়ে নেতা কর্মীরা বিজেপিতে যোগ দেওয়ার বিষয়ে মমতা ব্যানার্জিকে খোঁচা দিয়ে বলেন, ‘লোকেরা বলছেন- দিদির ভয়ে নাকি ঠাণ্ডাও আসতে পারছে না। কর্পোরেশন গুলোতে ভোট করতে দিচ্ছে না দিদি। ভাইয়েরা তো সব বিজেপিতে চলে আসছে। ভয়ে দিদি সবাইকে ফোন করে জেনে নিচ্ছেন, সে তৃণমূলে আছে, নাকি বিজেপিতে চলে গেছে!’

এদিন চা চক্র থেকে করোনা ভ্যাকসিন প্রসঙ্গ তুললেন দিলীপ ঘোষ। করোনা যোদ্ধাদের জন্য নির্ধারিত প্রথম ধাপের করোনা টিকার মধ্যে তৃণমূলের কয়েকজন বিধায়ক আবার এই সময় টিকা নিয়ে নিয়েছে। সেই প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, ‘তৃণমূলের পঞ্চায়েত প্রধান, MLA-রা লাইনে দাঁড়িয়ে সবাই ভ্যাকসিন নিচ্ছেন। তারাই যদি টিকা নিয়ে নেয়, তাহলে স্বাস্থ্যকর্মীরা কিভাবে পাবেন? তৃণমূলের নেতারা আগে কাটমানি, টাকা সব নিত, আরা এখন দেখুন ভ্যাকসিনও নিয়ে নিচ্ছেন’।

Avatar
Smita Hari

সম্পর্কিত খবর