‘ভবিষ্যতে আবারও এমন শট খেলবো’ সমালোচনা করায় সুনীল গাভাস্কারকে একহাত নিলেন রোহিত শর্মা

বাংলা হান্ট ডেস্কঃ ভারত বনাম অস্ট্রেলিয়ার চতুর্থ টেস্টের প্রথম ইনিংসে গাব্বায় নাথান লায়ন এর বলে আউট হয়ে প্যাভিলিয়নে ফিরেছেন রোহিত শর্মা। আর তারপর থেকে রোহিত শর্মার আউট হওয়া নিয়ে চলছে জোর সমালোচনা। রোহিত শর্মা যে শট খেলে আউট হয়েছেন সেটা কিছুতেই মেনে নিতে পারছেন না ভারতীয় ক্রিকেটপ্রেমীরা। রোহিত শর্মার এমন শট খেলা নিয়ে সমালোচনা শুরু হয়েছে বিভিন্ন মহলে। এমনকি প্রাক্তন ভারতীয় ওপেনার সুনীল গাভাস্কারও রোহিতের এমন শট খেলা নিয়ে সমালোচনা করেছেন।

তবে রোহিত শর্মা নিজের জায়গাতেই রয়েছেন। তিনি কিছুতেই এটা মানতে পারছেন না যে তিনি সেই শট খেলে কোন ভুল করেছেন। সুনীল গাভাস্কার রোহিত শর্মার এমন শট প্রসঙ্গে বলেছেন, রোহিতের মত একজন সিনিয়র ক্রিকেটার কিভাবে এমন বেহিসেবী শট খেলে আউট হয়? এই প্রসঙ্গে রোহিত শর্মা বলেছেন, ‘আরে আমিতো এমন শট খেলেই থাকি। এই শটটি ব্যাটের ঠিক জায়গায় লাগেনি তাই ক্যাচ হয়েছে, এতে মাথায় আকাশ ভেঙ্গে পড়ার মতো কিছু হয়নি।’

রোহিতের এমন শট খেলে আউট হওয়ার পর থেকে অনেকেই রোহিত শর্মা কে নিয়ে সমালোচনা করেছেন। কেউ কেউ বলেছেন রোহিত শর্মার সব থেকে বড় শত্রু ও নিজেই। আর সেই কারণেই এবার ভার্চুয়ালি প্রেস কনফারেন্স করে রোহিত শর্মা বলেছেন, ” আমার কোনো অনুশোচনা নেই। আমি সুযোগ পেলে আবারও এমন শট খেলবো এবং এই শট খেলেই বল বাউন্ডারিতে পাঠাবো। যেকোনো শট খেলার পেছনে পরিকল্পনা থাকে। আমার ব্যাটিং করার স্টাইল এটাই যে সবসময় বোলারকে চাপে রাখার চেষ্টা করি। তাই এই শট খেলে আমার কোনো অনুশোচনা নেই।”

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর