শাহরুখ ভক্ত বর-কনে, ‘সূরজ হুয়া মধ‍্যম’এর সুরে চুটিয়ে নাচলেন সৌরভ-ত্বরিতা, তুমুল ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: টলিউডে ফের বেজে উঠেছে বিয়ের সানাই। অতি সম্প্রতি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন অভিনেতা তথা তরুণ কুমারের নাতি সৌরভ ব‍্যানার্জি (sourav banerjee) ও অভিনেত্রী ত্বরিতা চ‍্যাটার্জি (twarita chatterjee)। একেবারে সাবেক বাঙালি সাজে বিয়ের (wedding) পিঁড়িতে বসলেও মেহেন্দি ও সঙ্গীত অনুষ্ঠানের আয়োজনও ছিল।

এবার ভাইরাল হল সঙ্গীত অনুষ্ঠানের নাচের (dance) ভিডিও (video)। শাহরুখ খানের ছবির জনপ্রিয় গান ‘সূরজ হুয়া মধ‍্যম’ এর তালে নাচলেন সৌরভ ও ত্বরিতা। গান পছন্দ থেকে শুরু করে নাচের কোরিওগ্রাফি সবই ঠিক করে দিয়েছিলেন কনের বান্ধবী অভিনেত্রী সন্দীপ্তা সেন। সঙ্গীত অনুষ্ঠানে ত্বরিতার সঙ্গে গানের তালে পা মেলালেন তিনিও। তাঁদের জন‍্য ম‍্যাশ আপ গানের এডিট করে দিয়েছিলেন খোদ নতুন বর সৌরভ।

WhatsApp Image 2021 01 16 at 3.41.12 PM
প্রসঙ্গত, এর আগেই জানা গিয়েছিল একেবারে সাবেকি বাঙালি সাজে বিয়ের পিঁড়িতে বসবেন ত্বরিতা। এদিন তিনি সেজেছিলেন লাল টুকটুকে বেনারসী, সোনায় গয়নায়। পাশে সৌরভ পরেছিলেন ধুতি পাঞ্জাবি। তাঁদের বিয়ের ছবি এখন ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়।

আলিপুরের ওপেন থিয়েটার উত্তীর্ণতে বসেছিল ত্বরিতা ও সৌরভের বিয়ের আসর। উপস্থিত ছিলেন সিরিয়াল জগতের বেশ কয়েকজন পরিচিত মুখ। এদিন দেখা গেল ত্বরিতার ঘনিষ্ঠ বান্ধবী সন্দীপ্তা সেনকে। সঙ্গে ছিলেন অভিনেতা রাহুলও। এর আগে ত্বরিতার ব‍্যাচেলরেট পার্টিতেও উপস্থিত ছিলেন সন্দীপ্তা।

ভাইয়ের বিয়েতে সবসময় পাশে ছিলেন অভিনেতা গৌরব চ‍্যাটার্জি। মাত্র এক মাস আগেই বিয়ে হয়েছে তাঁর। স্ত্রী দেবলীনা কুমারের সঙ্গে পাল্লা দিয়ে কালো পাঞ্জাবি ও ধুতিতে সেজেছিলেন তিনি। পাশে দেবলীনার পরনে ছিল কালো বেনারসী। আজ ১৭ জানুয়ারি হবে রিসেপশন পার্টি। আপাতত তারই প্রস্তুতিতে ব‍্যস্ত সকলে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর