উফ তেরি আদা! বার কাউন্টারের উপর চড়েই উদ্দাম নাচ নীল-তৃণার, তুমুল ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: বাংলা সিরিয়ালের অন‍্যতম জনপ্রিয় জুটি নীল ভট্টাচার্য্য (neel bhattacharya) ও তৃণা সাহার (trina saha) বিয়ের (wedding) আলোচনাই এখন ‘হট টপিক’ সোশ‍্যাল মিডিয়া তথা স্টুডিও পাড়ায়। বাকি আর হাতে গোনা কয়েকদিন। আগামী ৪ঠা ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে বহতে চলেছেন নীল ও তৃণা। বিয়ের আগে ব‍্যাচেলর জীবনের শেষ উইকেন্ডটা তাই চুটিয়ে উপভোগ করে নিচ্ছেন দুজনেই।

শহরের এক জনপ্রিয় পাবে শনিবার সন্ধ‍্যা কাটাতে গিয়েছেন নীল ও তৃণা। আর এই জুটি যেখানে সেখানে একটু নাচ গান হুল্লোড় হবে না তা কি হয়? নীলকে নিয়ে বার কাউন্টারের উপরেই চড়ে বসলেন তৃণা। তারপর শুরু চুটিয়ে নাচ। ‘উফ তেরি আদা’ গানের সঙ্গে তাল মিলিয়ে কোমর দোলালেন নীল তৃণা। সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করতেই ভাইরাল ভিডিও।

IMG 20210130 162645
কিছুদিন আগেই অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন আইবুড়ো ভাত খাওয়ালেন নীল তৃণাকে। সেই সব ছবি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা। নীল ও তৃণার সঙ্গে ছবি শেয়ার করে অভিনেত্রী ক‍্যাপশনে লিখেছেন, ‘প্রিয় বান্ধবীর এবং আমাদের প্রিয় শিশুর আইবুড়ো ভাত। চিরকাল এই ভাবেই ভালো থাক।’ কমেন্ট বক্সে ধন‍্যবাদ জানাতে দেখা গিয়েছে তৃণাকে। এরপর অঙ্কুশ ঐন্দ্রিলার আইবুড়ো ভাত দেবেন তাঁরা, এমনটাই জানিয়েছেন নীল।

https://www.instagram.com/p/CKGsAyMrVoY/?igshid=m5pbyquxt89t

আইবুড়ো ভাতের ঢালাও আয়োজন করেছিলেন এদিন অঙ্কুশ ও ঐন্দ্রিলা। চিংড়ি থেকে মাটন, চকলেট কেক থেকে মিষ্টি ব‍্যবস্থা ছিল সব কিছুরই। পাত পেড়ে খেলেন নীল তৃণা। এদিনের সব ছবিই এখন ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়।

সম্প্রতি প্রকাশ‍্যে আসে নীল তৃণার এনগেজমেন্টের বিশেষ ভিডিও। সঙ্গীত ও বাগদান দুই পর্বই উঠে এসেছে এই ভিডিওতে। নাচে গানে, রূপকথায় জমজমাট ছিল নীল তৃণার এনগেজমেন্ট। সেই ভিডিও নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে শেয়ার করেছেন তৃণা। আর তা শেয়ার করা মাত্রই ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর