প্রকাশ‍্য দিবালোকে প্রয়াত সুশান্ত সিং রাজপুতের দাদাকে লক্ষ‍্য করে চলল গুলি, আশঙ্কাজনক অবস্থায় ভর্তি হাসপাতালে

বাংলাহান্ট ডেস্ক: দীর্ঘদিন পর ফের সংবাদ শিরোনামে উঠে এল সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) নাম। প্রয়াত অভিনেতার তুতো ভাই রাজ কুমার সিংকে (raj kumar singh) লক্ষ‍্য করে প্রকাশ দিবালোকে চালানো হল গুলি। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে রাজ কুমার সিংকে।

ঘটনাটি ঘটেছে গত শনিবার। জানা যাচ্ছে, শনিবার সকাল এগারোটা নাগাদ ঘটেছে এই ঘটনা। সেই সময় এক সঙ্গীর সাথে মোটর বাইক নিয়ে বিহারের সহরসা থেকে মাধেপুরার দিকে যাচ্ছিলেন রাজ কুমার। তাঁরা যখন সহরসা কলেজের সামনে পৌঁছান তখনি রাজ ও তাঁর সঙ্গী আলি হাসানকে লক্ষ‍্য করে চলে গুলি।

sushant singh rajput1 1597815475
সঙ্গে সঙ্গে স্থানীয় লোকজন সেখানে জড়ো হলেই দুষ্কৃতীরা পালিয়ে যায়। স্থানীয়রাই গুরুতর জখম অবস্থায় দুজনকে ভর্তি করে হাসপাতালে। পুলিস ইতিমধ‍্যেই ঘটনার তদন্ত শুরু করে দিয়েছে বলে খবর। দুষ্কৃতীদের খোঁজেও তল্লাশি চালাচ্ছে পুলিস। তবে প্রাথমিক কারণ হিসাবে পুলিস মনে করছে সম্পত্তি সংক্রান্ত বিবাদের জন‍্যই ঘটেছে এই ঘটনা।

উল্লেখ‍্য, শনিবার প্রতিদিনের মতো মোটর বাইকে চেপে নিজের গাড়ির শোরুমে যাচ্ছিলেন রাজ কুমার সিং। মাধেপুর, সহরসা ও সাপুলে তিনটি গাড়ির শোরুম রয়েছে তাঁর। দুষ্কৃতীরা যে পরিকল্পনা করেই সেদিন তাঁর উপর হামলা করে তা বেশ স্পষ্ট।

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের রহস‍্যজনক মৃত‍্যুর পর কেটে গিয়েছে দীর্ঘ সাত মাস। গত বছর ১৪ জুন মুম্বইয়ে বান্দ্রার অ্যাপার্টমেন্ট থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় উদ্ধার হয় সুশান্তের দেহ। সিবিআই তদন্ত শুরু হলেও এখনো অভিনেতার মৃত‍্যুর কারণ জানা যায়নি। তবে শোনা গিয়েছে, এখনো খুন বা আত্মহত‍্যা কোনো সম্ভাবনাই উড়িয়ে দিতে রাজি নয় সিবিআই। সম্প্রতি গত ২১ জানুয়ারি গিয়েছে মৃত‍্যুর পর সুশান্তের প্রথম জন্মবার্ষিকী।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর