এই সুযোগে দুটাকা কামানোর ধান্দা, রিহানাকে নিয়ে গান গাওয়ায় দিলজিৎকে তীব্র কটাক্ষ কঙ্গনার

বাংলাহান্ট ডেস্ক: ভারতের কৃষক আন্দোলন (farmers protest) এখন আন্তর্জাতিক স্তরে আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছে। গতকাল কৃষক আন্দোলন ইস‍্যুতে মার্কিন পপস্টার রিহানা (rihanna) টুইট করার পর থেকেই তা নিয়ে তোলপাড় শুরু হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। কেউ কেউ বলছেন, টাকার জন‍্যই এই টুইট করেছেন রিহানা। আবার অনেকে ভারতের এই জ্বলন্ত ইস‍্যু নিয়ে মুখ খোলার জন‍্য ধন‍্যবাদও জানিয়েছেন রিহানাকে।

কঙ্গনা রানাওয়াত (kangana ranawat) ইতিমধ‍্যেই রিহানার বিরুদ্ধে ফুঁসে উঠলেও মার্কিন গায়িকাকে পূর্ণ সমর্থন জানিয়েছেন পাঞ্জাবি গায়ক দিলজিৎ দোসাঞ্ঝ (diljit dosanjh)। এমনকি কৃতজ্ঞতাস্বরূপ রিহানার উপ‍র আস্ত একটি গানও গেয়ে ফেলেছেন দিলজিৎ। তবে তা নিয়েও কটাক্ষ করতে বাকি রাখেননি কঙ্গনা। দিলজিৎও এই সুযোগে দুটাকা কামিয়ে নিতে চান, এমনি মন্তব‍্য করেছেন অভিনেত্রী। এরপরেই ফের শুরু হয় দুজনের টুইট যুদ্ধ।

IMG 20210203 184113
কৃষক আন্দোলন নিয়ে মুখ খোলায় আগেই সোশ‍্যাল মিডিয়ায় রিহানাকে তুলোধনা করেছেন অভিনেত্রী। তাঁকে ‘পর্ন গায়িকা’ বলে কুৎসিত আক্রমণ শানান তিনি। অভিনেত্রী মন্তব‍্য করেন, রিহানা সুনিধী চৌহান ও নেহা কক্করের মতোই একজন গায়িকা। শুধু তিনি গান গাওয়ার সময় অশ্লীল অঙ্গভঙ্গি করেন ও ক‍্যামেরার সামনেই গোপনাঙ্গ প্রদর্শন করেন। এছাড়া আর বিশেষ কিছুই নেই রিহানার মধ‍্যে।

এখানেই থামেননি কঙ্গনা। তিনি আরো লেখেন, ‘আমাদের অন্তর্বর্তী বিষয় নিয়ে টাকা খেয়ে এই মার্কিন পর্নস্টারদের মতামত শুনে যারা উত্তেজিত হচ্ছেন, ৯৯ শতাংশ ভারতীয়রা আমেরিকানদের জীবনযাত্রা পছন্দ করেন না। অন‍্যতম অহঙ্কারী, অর্থ নিয়ে ভাবা একটা সমাজ।’

জগমিৎ সিং নামে এক ব‍্যক্তির সাক্ষাৎকারের একটি ভিডিও শেয়ার করে কঙ্গনা অভিযোগ করেন, এই ব‍্যক্তি রিহানার বন্ধু। সন্ত্রাসবাদীদের সমর্থন করে সাহায‍্য করেন এই ব‍্যক্তি। সেই সূত্রেই রিহানা ভারতের কৃষক আন্দোলন নিয়ে টুইট করেছেন। রিহানাকে ফের ‘পর্নস্টার’ বলে কটাক্ষ করতে দেখা যায় কঙ্গনাকে।

প্রসঙ্গত, সম্প্রতি দিল্লি বর্ডারে কৃষক আন্দোলনের স্থানে ইন্টারনেট বন্ধ করে দেওয়া নিয়ে টুইট করেন রিহানা। এই সংক্রান্ত একটি খবরের আর্টিকেল রিটুইট করে তিনি লেখেন, ‘এই বিষয়ে আমরা কথা বলছি না কেন?’ রিহানার এই টুইট ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ‍্যে। টুইটারেও ট্রেন্ড করতে থাকেন তিনি।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর