নৃশংস্য হত্যাকান্ডঃ পালঘরে গায়ে পেট্রোল ধরিয়ে পুড়িয়ে মারা হল ভারতীয় নৌবাহিনীর জওয়ানকে

বাংলাহান্ট ডেস্কঃ পালঘর (Palghar) থেকে উঠে এল এক নৃশংস্য হত্যার দৃষ্টান্ত। হাসপাতালে নিয়ে গেলেও শেষ রক্ষা হয় না। অগ্নিদগ্ধ হয়ে মার যায় নৌবাহিনীর সৈনিক সুরজ কুমার। কেউ বা কারা তাঁকে মুম্বইয়ের পালঘরের জঙ্গলে পুড়িয়া মারার পরিকল্পনা করে তাঁর গায়ে আগুন লাগিয়ে দেয়। তদন্তে নেমেছে পালঘর পুলিশ।

মৃত সুরজ কুমার ভারতীয় নৌবাহিনীর এক কর্মরত জওয়ান। তাঁর পোস্টিং ছিল INS কোয়েম্বাটুরে। নৌবাহিনীতে লিডিং সি মেন পদে দায়িত্বপ্রাপ্ত ছিলেন রাঁচির বাসিন্দা সুরজ। ছুটিতে বাড়িতে এসেছিলেন সুরজ। বাড়িতে সময় কাটিয়ে আবারও কাজে যোগ দেওয়ার জন্য গত ৩০ শে জানুয়ারি বিমানে রাঁচি থেকে চেন্নাই পৌঁছান তিনি।

915260 palghar burnt alive

মৃত্যুকালীন অবস্থায় জবানবন্দিতে সুরজ জানিয়েছিলেন, তিনজন অজ্ঞাতপরিচয় ব্যক্তি তাঁকে আচমকাই বিমানবন্দর থেকেই অপহরণ করে নিয়ে যায়। অপহরণকারীরা তাঁর পরিবারের কাছ থেকে ১০ লক্ষ টাকা মুক্তিপণ দাবী করেছিল বলে জানিয়েছিলেন সুরজ।

পুলিশ সূত্রে খবর, সুরজকে সাদা রঙের SUV গাড়িতে করে অপহরণ করা হয়েছিল। অপহরণকারীদের দাবি করা ১০ লক্ষ টাকা সুরজের পরিবার দিতে অস্বীকার করায় পালঘরের জঙ্গলে সুরজের গায়ে পেট্রোল ধরিয়ে আগুন লাগিয়ে দেওয়া হয়। এরপর গত ৫ ই ফেব্রুয়ারী স্থানীয় গ্রামবাসীরা জঙ্গল থেকে সুরজের অগ্নিদগ্ধ দেহ উদ্ধার করে।

স্থানীয়দের সহযোগিতায় মুম্বইয়ের আইএনএস অস্বিনী হাসপাতালে ভর্তি করা হয়েছিল সুরজ কুমারকে। কিন্তু শরীরের বেশিরভাগ অংশ পুড়ে যাওয়ায় তাঁকে বাঁচানো সম্ভব হয়নি। পুলিশের ধারণা, সুরজকে খুনের উদ্দেশ্যেই অপহরণকারীরা তাঁর গায়ে আগুন লাগিয়ে দেয়।


Avatar
Smita Hari

সম্পর্কিত খবর