মা হলেন অনিতা হাস‍্যনন্দানি, কোল আলো করে এলো ছোট্ট রাজপুত্র

বাংলাহান্ট ডেস্ক: মা হলেন অভিনেত্রী অনিতা হাস‍্যনন্দানি (anita hassanandani)। মঙ্গলবার এক ফুটফুটে পুত্রসন্তানের (newborn) জন্ম দিয়েছেন তিনি। সোশ‍্যাল মিডিয়ায় এই সুখবর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন অনিতার স্বামী রোহিত রেড্ডি। সুখবর প্রকাশ‍্যে আসতেই শুভেচ্ছার বন‍্যা বইতে শুরু করে নেটদুনিয়ায়।

অনিতার প্রেগনেন্সি ফটোশুটের সময়কার একটি ছবি শেয়ার করে রোহিত রেড্ডি জানান তাঁদের পুত্রসন্তান হয়েছে। একে একে শুভেচ্ছা জানাতে থাকেন ভারতী সিং, হিনা খান, রণবিজয় সিং, নকুল মেহতা, বরখা সিং, করণবীর বোহরা, সমীরা রেড্ডিরা। অনিতা ও রোহিতের হাসপাতালের কিছু ছবিও ভাইরাল হয়। মা ও সদ‍্যোজাত দুজনেই সুস্থ আছে বলে জানা গিয়েছে।

Screenshot 2021 02 10 12 10 30 066 com.instagram.android
এর আগে বেবি বাম্প নিয়ে বেশ কিছু ফটোশুট করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। সাদা কালো ফটোশুটে মার্কিন গায়িকা বেয়ন্সের প্রেগনেন্সি ফটোশুটের কথা মনে করান অনিতা। কালো মনোকিনিতে বেবি বাম্পে হাত দিয়ে ক‍্যামেরাবন্দি হয়েছিলেন তিনি। সাদা টপ হট প‍্যান্টে বিছানায় বসেও ফটোশুট করতে দেখা গিয়েছিল তাঁকে।

https://www.instagram.com/p/CLE9PoIh_PV/?igshid=yn8p88mti6t0

২০১৩ সালে ১৪ অক্টোবর গোয়ায় রোহিত রেড্ডির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। বিয়ের সাত বছর পর মা হতে চলেছেন আভিনেত্রী। সোশ‍্যাল মিডিয়ায় এই খুশির খবর নিজেই জানান অনিতা হাস‍্যনন্দানি। নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে বেশ অন‍্য রকম ভাবে এই সুখবর জানান তিনি।

https://www.instagram.com/p/CLGhs7ZnjyD/?igshid=11acpu08u2una

স্বামী রোহিতের সঙ্গে সম্পর্কে থাকাকালীন ডেটে যাওয়া, এনগেজমেন্ট, বিয়ে ও তারপর এখন মা হতে চলা সব ঘটনাই একটি ‘টাইম ল‍্যাপ্স’ ভিডিওর মাধ‍্যমে তুলে ধরেন অনিতা। এই ভিডিওর মাধ‍্যমেই তাঁদের জীবনের এই খুশির খবর জানান অভিনেত্রী।

ভিডিওর শেষে দেখা যায়, অনিতার বেবি বাম্পে চুম্বন করছেন স্বামী রোহিত। ভিডিওটি শেয়ার করতেই অনুরাগী ও সহ অভিনেতাদের শুভেচ্ছা বার্তায় ভরে যায় অনিতার কমেন্ট বক্স।
গত ডিসেম্বরে অনিতার ‘বেবি শাওয়ার’ এর আয়োজন করেন প্রযোজক একতা কাপুর। হলুদ গাউনে এদিন পার্টি মাত করেন ‘মম টু বি’। অনিতার সাধ ভক্ষণ অনুষ্ঠানে দেখা যায় হিন্দি টেলি জগতের বেশ কয়েকজন পরিচিত মুখকে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর