রোশনের সঙ্গে শেষ সম্পর্ক, তার মধ‍্যেই খুদে সদস‍্য শ্রাবন্তীর জীবনে!

বাংলাহান্ট ডেস্ক: গত বছরের শেষের দিক থেকেই লাইমলাইট রয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চ‍্যাটার্জি (srabanti chatterjee)। রোশন সিংয়ের (roshan singh) সঙ্গে তৃতীয় বিয়েও ব‍্যর্থ হওয়ার গুঞ্জন সংবাদ শিরোনামে নিয়ে আসে শ্রাবন্তীকে। এখন নাকি দুজনে আলাদাই থাকছেন বলে খবর। রোশন জানিয়ে দিয়েছেন শ্রাবন্তীর সঙ্গে আর কোনো সম্পর্ক নেই তাঁর।

এবার ফের একবার সংবাদে উঠে এলেন শ্রাবন্তী। সম্প্রতি এক মিষ্টি খুদেকে দেখা গিয়েছে তাঁর সঙ্গে। তাকে কোলে বসিয়ে ছবি তুলেছেন শ্রাবন্তী। খুদেকে বিছানায় বসিয়ে আদরে আদরে ভরিয়ে দিয়েছেন তিনি। মিষ্টি হাসিতে সকলের মন ভরিয়ে দিয়েছে সেই খুদে। তাকে ‘ডোলু’ বলে সবার সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন শ্রাবন্তী।

   

Srabanti Chatterjee Images10
কিন্তু অভিনেত্রীর সঙ্গে হঠাৎ এই খুদেকে দেখে কৌতূহল জেগেছে নেটিজেনদের মনে। পুঁচকের পরিচয় কি? জানতে চেয়েছেন শ্রাবন্তীর অনুরাগীরা। এমনকি প্রশ্ন করেছেন মিমি চক্রবর্তীও। উত্তরে শ্রাবন্তী জানিয়েছেন এই মিষ্টি খুদে হল তাঁর এক বন্ধুর মেয়ে। মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিও।

https://www.instagram.com/p/CLCED8WBJSd/?igshid=dustoot86wf4

প্রসঙ্গত, সম্প্রতি শোনা যাচ্ছে নুসরত জাহানের বদলে এবার রঙ্গোলি ইন্ডিয়ার ব্র‍্যান্ড অ্যাম্বাসাডর হয়েছেন শ্রাবন্তী। ইতিমধ‍্যেই রঙ্গোলির হয়ে প্রচারেও নেমে পড়েছেন শ্রাবন্তী। রঙ্গোলির ৩১ বছর পূর্তি উপলক্ষে বিশেষ কিছু অফার সম্পর্কে ঘোষনা করতে দেখা যায় তাঁকে। সোশ‍্যাল মিডিয়াতেও অফিশিয়ালি রঙ্গোলি পরিবারে স্বাগত জানানো হয় শ্রাবন্তীকে। তবে নুসরতকে সরিয়ে ব্র‍্যান্ড অ্যাম্বাসাডর পদে শ্রাবন্তীই বসলেন কিনা তা অবশ‍্য জানা যায়নি।

https://www.instagram.com/tv/CLDOH6QhmrT/?igshid=uvt0zawahx00

এমনকি নিজের ভাবনাপ্রসূত ক্লোদিং ব্র‍্যান্ড ‘ইয়ুভ’ এর সঙ্গেও আর সম্পর্ক নেই নুসরতের। সেখানেও ভাগ বসিয়েছেন শ্রাবন্তী। ইয়ুভের শাড়িতে সম্প্রতি ফটোশুট করতে দেখা গিয়েছে তাঁকে। কাজেই এরপর রঙ্গোলি বা নিখিল জৈনের তরফে এই বিষয়ে কি বার্তা দেওয়া হয় সেই দিকেই নজর কৌতূহলী নেটপাড়ার।

ad2
Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর