সদ‍্য প্রয়াত কাকা রাজীব কাপুর, ভ‍্যালেন্টাইনস ডের পরেই দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন ভাইঝি করিনা

বাংলাহান্ট ডেস্ক: লকডাউনের মধ‍্যেই সুখবর দিয়েছিলেন করিনা কাপুর খান (kareena kapoor khan) ও সইফ আলি খান (saif ali khan)। দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন করিনা। এক যৌথ বিবৃতির মাধ‍্যমে তাঁরা জানান এই সুখবর। তখন থেকে অনুরাগীদের মধ‍্যে উত্তেজনার অন্ত নেই। তৈমুরের পর বলিউড ফের পেতে চলেছে এক তারকা সন্তানকে।

অপরদিকে এই খুশির আবহই মঙ্গলবার হঠাৎ বদলে যায় শোকে। আচমকা হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন করিনার কাকা বর্ষীয়ান অভিনেতা রাজীব কাপুর। গভীর শোকের পরিবেশ সৃষ্টি হয় কাপুর পরিবারে। কিন্তু প্রকৃতির নিয়ম অনুযায়ী একজনকে চলে যেতে হয়, জন্ম নেয় আরেকজন।

kareenakapoorkhan41597230529
কাপুর পরিবারেও এখন তেমনি পরিবেশ। সদ‍্য প্রয়াত হয়েছেন রাজীব কাপুর। অপরদিকে ভূমিষ্ঠ হওয়ার অপেক্ষায় করিনার দ্বিতীয় সন্তান। আগেই সইফ জানিয়েছিলেন চলতি মাসেই দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন করিনা। এবার অভিনেত্রীর বাবা রণধীর কাপুর ফাঁস করলেন সঠিক তারিখ।

রণধীর কাপুর জানান, চিকিৎসকরা করিনাকে ১৫ তারিখ ডেট দিয়েছে ডেলিভারির। করিনার ভাবী সন্তানকে নিয়েই এখন শোকের মধ‍্যেও একটু আনন্দ খোঁজার চেষ্টা করছেন কাপুর পরিবারের সকলে। নতুন সদস‍্যকে স্বাগত জানাতে প্রস্তুত দুই পরিবারই।

এর আগে সইফ জানিয়েছিলেন, ফেব্রুয়ারির প্রথম সপ্তাহেই ডেলিভারি হবে করিনার। এখন তাঁরা দুজনেই খুব শান্ত ও খুশি মনে রয়েছেন। গত কয়েক মাস এমনি চিন্তা ও ভয়ের মধ‍্যে কেটেছে যে এখনো কিছুটা ভয় পেয়েই রয়েছেন সইফ। তবে বাড়িতে ছোট্ট বাচ্চাদের দৌড়ানোর কথা ভেবেই তাঁর মন আনন্দে ভরে উঠছে।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর