বিয়ের কদিন পরেই শাঁখা পলা গায়েব! কড়া আক্রমণের শিকার ইমন চক্রবর্তী

বাংলাহান্ট ডেস্ক: বিয়ের (marriage) মরশুমে যে যে টলিউড তারকারা শুভ কাজটি সেরে ফেলেছেন তাদের মধ‍্যে অন‍্যতম ইমন চক্রবর্তী (iman chakraborty) ও নীলাঞ্জন ঘোষ। মাত্র কিছুদিন আগেই বিয়ে করেছেন দুজন। তবে নিজেদের কেরিয়ারে চূড়ান্ত ব‍্যস্ত দুজনেই। ব‍্যস্ত শিডিউল থেকে একটু বিরতি নিয়ে একদিনেই সেরেছেন বিয়ে রিসেপশন। সেসব মিটতেই ফের কাজে ঝাঁপিয়েছেন ‘নীলামন’ জুটি।

সম্প্রতি গত ৭ ফেব্রুয়ারি জাঙ্গিপাড়া বইমেলায় গানের অনুষ্ঠান করতে যান ইমন। সেই অনুষ্ঠানের ছবি সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করতেই নীতি পুলিসদের আক্রমণের শিকার হয়েছেন তিনি। সবে সবে বিয়ে হয়েছে, একেবারেই নতুন বৌ ইমন। কিন্তু হাতে শাঁখা পলা নেই কেন? এমনি প্রশ্ন তুলে গায়িকাকে কাঠগড়ায় দাঁড় করিয়েছে নেটিজেনদের একাংশ।

IMG 20210210 181311
মাত্র কিছুদিন হল বিয়ে হয়েছে তা সত্ত্বেও হাতে শাঁখা পলা নেই কেন? ইমন তারকা হলেও বাঙালি, তাই শাঁখা পলাটা পরা উচিত ছিল, এমনি কিছু কমেন্ট দেখা গিয়েছে ইমনের পোস্টে। তবে তাতে কোনো পাত্তা দেননি গায়িকা নিজে। তাঁর কথায়, নীলাঞ্জন ও তাঁর আশেপাশের মানুষদের মতামতই বেশি গুরুত্বপূর্ণ তাঁর কাছে। শাঁখা পলা পরা না পরাতে স্বামীর প্রতি ভালবাসা প্রমাণ হয় না।

https://www.instagram.com/p/CLCUnn4Az8e/?igshid=s34ads4lgpv6

সম্প্রতি একটি ভিডিও তুমুল ভাইরাল হয় নেটদুনিয়ায়। ভিডিওতে জনপ্রিয় বাংলা গানের সঙ্গে চুটিয়ে নাচতে দেখা গিয়েছে ইমনকে। ভাইরাল ‘টুম্পা সোনা’ গানের পর ‘রঙ্গবতী’ গানেও কোমর দোলান তিনি। গায়ক সিধুকে সঙ্গে নিয়ে তুমুল নাচতে দেখা যায় ইমনকে। মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে সেই ভিডিও।

https://www.instagram.com/p/CLEMDEcAH9Y/?igshid=12ictmphzgq4m

এক্কেবারে বাঙালি রীতিতে সামাজিক বিয়ে সারেন ইমন নীলাঞ্জন। তাঁদের জমকালো বিয়ের ছবি এখন তুমুল ভাইরাল সোশ‍্যাল মিডিয়ার পর্দায়। হাওড়ার বালি বাগিচা রাজবাড়িতে বসেছিল রাজকীয় বিয়ের আস‍র। একেবারে রাজরানীর মতোই সেজেছিলেন ইমন।

বিয়ের সাজের একটু ঝলক আগেই দেখিয়েছিলেন তিনি। লাল টুকটুকে বেনারসী শাড়ি, সোনার গয়নায় মুড়ে এদিন বিয়ে পিঁড়িতে বসেন ইমন। নীলাঞ্জনের পরনে ছিল লাল সাদা ধুতি ও পাঞ্জাবি।

বাঙালি বিয়েতে অতিথি আপ‍্যায়নের মেনুও ছিল একেবারে বাঙালি। লুচি, ছোলার ডাল, বেগুন ভাজা, বাসন্তী পোলাও, আলু পোস্ত, ছানার ডালনা, মিক্সড ভেজ, ফিশ বাটার ফ্রাই, সর্ষে পাবদা, মাটন কোর্মা, কাঁচা আমের চাটনি, লর্ড চমচম, জলভরা সন্দেশ, গাজরের হালুয়া ও বাঙালির প্রিয় মিষ্টি দই দিয়ে অতিথি আপ‍্যায়ন সারেন ইমন নীলাঞ্জন।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর