জীবনের প্রথম পারিশ্রমিক দিয়ে এই ব্র‍্যান্ডেড ওয়াচ কিনেছিলেন রণবীর, দাম শুনলে চোখ কপালে উঠবে!

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের (bollywood) প্রথম সারির অভিনেতাদের মধ‍্যে অন‍্যতম রণবীর কাপুর (ranbir kapoor)। বেশ অনেকদিন ধরেই অভিনয় ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত রয়েছেন তিনি। একের পর এক ছবিতে অসাধারন অভিনয় প্রতিভা দেখিয়ে তিনি প্রমাণ করে দিয়েছেন কাপুর খানদানের একেবারে যোগ‍্য উত্তরসূরী তিনি।

২০০৭ সালে পরিচালক সঞ্জয় লীলা বনশালির ‘সাওয়ারিয়া’ ছবির হাত ধরে বলিউডে পা রাখেন রণবীর। তাঁর বিপরীতে ছিলেন সোনম কাপুর। সোনমেরও বলিউডে প্রথম ছবি ছিল সেটি। রণবীর সোনম জুটির প্রথম ছবি সুপারহিট না হলেও একেবারে মুখ থুবড়েও পড়েনি বক্স অফিসে।

Ranbir Kapoor 4
এবার ছবির সাফল‍্য উদযাপন করতে প্রথম পারিশ্রমিক দিয়ে বড়সড় কিছু পরিকল্পনা করেছিলেন রণবীর। রিস্ট ওয়াচের বড় ভক্ত তিনি। রিস্ট ওয়াচের রীতিমতো সংগ্রহ রয়েছে তাঁর। তাই প্রথম পারিশ্রমিক দিয়ে রিস্ট ওয়াচ কিনবেন না তা তো হতে পারে না। জানা যায়, নিজের প্রথম পারিশ্রমিক দিয়ে একটি হাবলট মেক্সিকান ওয়াচ কিনেছিলেন রণবীর যার দাম প্রায় ৮.১৬ লক্ষ টাকা।

যত দিন যাচ্ছে নিজেকে ততই গড়ে পিঠে আরো ভাল করে তুলছেন রণবীর। আরো শাণিত হচ্ছে তাঁর অভিনয় দক্ষতা। একের পর এক অসাধারন ছবি তিনি উপহার দিয়েছেন অনুরাগীদের। তার মধ‍্যে রয়েছে বরফি, রকস্টার, তামাশা, ইয়ে জওয়ানি হ‍্যায় দিওয়ানি, জগ্গা জাসুসের মতো ছবি।

এই মুহূর্তে পরিচালক অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ে ব‍্যস্ত রয়েছেন রণবীর। ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন তাঁর রিয়েল লাইফ প্রেমিকা আলিয়া ভাট। এই প্রথম বড়পর্দায় একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন আলিয়া রণবীর। গত বছরেই মুক্তি পাওয়ার কথা ছিল ছবিটি। কিন্তু করোনার কারণে তা পিছিয়ে যায়‍। চলতি বছরেই মুক্তি পাবে ব্রহ্মাস্ত্র।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর