আকাশে ভুল তারা দেখে পুলিশক ফোন করল যুবক, তারপর কি হল দেখুন Viral Video তে

বাংলা হান্ট ডেস্কঃ জনতার সুবিধার জন্য প্রশাসন হেল্পলাইন নম্বর জারি করেছে। এই নম্বর ২৪ ঘণ্টাই খোলা থাকে আর সবাই ওই নম্বরে ফোন করে নিজেদের সমস্যার কথা জানায়। সেখানে ফোন করে সাধারণ মানুষ কোনও সমস্যায় পড়লে পুলিশকেও ডাকতে পারবে। কিন্তু এক যুবক পুলিশের হেল্পলাইন নম্বর ১১২ তে ফোন করে আকাশে গড়বর হওয়ার সূচনা দেয়।

সোশ্যাল মিডিয়ায় অনেক ভিদিও ভাইরাল হয় যেটা দেখা সবাই হেসে পাগল হয়ে যায়। এরকমই একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হচ্ছে, যেখানে এক নেশাগ্রস্ত যুবককে আকাশে ঘটে যাওয়া গড়বর নিয়ে পুলিশের কাছে অভিযোগ করতে দেখা যাচ্ছে। ওই যুবক পুলিশের হেল্পলাইন নম্বর ১১২ তে কল করে পুলিশকে ডেকেছিল।

   

ফোন পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে ওই যুবক আকাশের দিকে আঙুল দেখিয়ে বলে, আকাশের তারায় কিছু সমস্যা দেখা যাচ্ছে। ওই যুবক অনুযায়ী, আকাশে সব তারাই ঠিক আছে কিন্তু একটি তারা বার-বার জ্বলছে নিভছে।

ফোনে এমন অভিযোগ পাওয়ার পর পুলিশ সেখানে পৌঁছায়। পুলিশকর্মীরা আবার ওই যুবকের কাছে তারা কীভাবে নামানো হবে সেটার উপায় জিজ্ঞাসা করে। পুলিশকর্মীরা ওই যুবককে জিজ্ঞাসা করেন যে, ওই তারাটিকে কি দড়ির সাহায্যে নীচে নামানো সম্ভব? তখন যুবক বলে, এবার আপনারাই নামান।

এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর অনেকেই নিজের মতো করে মন্তব্য করে চলেছে। অনেকেই জিজ্ঞাসা করছে যে, যুবকের এমন অভিযোগের পর পুলিশও বা সেখানে পৌঁছাল কি করে?

ad2
Avatar
Baisakhi Dutta

সম্পর্কিত খবর