OMG! দীর্ঘকায় কিং কোবরাকে স্নান করিয়ে শান্ত করছে যুবক! ঝড়ের বেগে ভাইরাল হল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ সোশ্যাল মিডিয়ায় প্রতিনয়ত এমন এমন কিছু ভিডিও ভাইরাল হয়, যা দেখে আমরা কখনো হেসে লুটোপুটি খাই আবার কখনো চোখ দিয়ে জলও বের হয়। তবে এবার যেই ভিডিওটি ভাইরাল হচ্ছে, সেটি আমাদের হাসাবেও না কাঁদাবেও না। বরঞ্চ এটি আমাদের আতঙ্কের মধ্যে ফেলে দেবে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ওই ভিডিও ভারতের মধ্যে সবথেকে বিষধর সাপ যা কিং কোবরা নামে কুখ্যাত! সেই বিশালাকার বিষধর সাপকে এক যুবক বাচ্চাদের মতো স্নান করাচ্ছে দেখা যাচ্ছে। বাড়িতে যেমন শিশুদের অথবা বিড়াল কুকুরদের মতো পৌষ্যদের স্নান করায় তাঁদের প্রভু, ঠিক তেমন ভাবেই যত্নের সাথে ওকিং কোবরাকে স্নান করাচ্ছে ওই যুবক।

   

https://www.facebook.com/175457756432409/videos/675405646358742

সোশ্যাল মিডিয়ায় এই ভয়ংকর ভিডিও দ্রুত গতিতে ছড়িয়ে পড়ছে। আর সেই ভিডিও দেখে যুবকের সাহসিকতায় তাজ্জব সবাই। ভিডিওটি অনামিকা সিনহা নামে এক ফেসবুক ব্যবহারকারী শেয়ার করেছেন। যদিও ভিডিওটি বেশ পুরনো। তবে ভিডিওটি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দ্বিগুণ হারে ছড়িয়ে পড়ছে।

২৭ মে ২০২০ সালে এই ভিডিওটি অনামিকা নিজের ফেসবুকে শেয়ার করেছেন। এখনো পর্যন্ত ভিডিওটিতে ৩৪ হাজার মানুষ লাইক দিয়েছেন। আর সাড়ে ছয় হাজারেরও বেশি মানুষ ভিডিওটি শেয়ার করেছেন। এর পাশাপাশি ৭৫০ টি কমেন্টও হয়েছে এই ভয়ংকর ভিডিওতে।

 

 

ad2
Avatar
Baisakhi Dutta

সম্পর্কিত খবর