টলিউডে ফের বিয়ের সানাই, প্রেম দিবসেই সাত পাকে বাঁধা পড়লেন ইন্দ্রনীল-সায়ন্তনী

বাংলাহান্ট ডেস্ক: টলিউডে (tollywood) যেন বিয়ের (marriage) ধুম লেগেছে। একের পর এক জনপ্রিয় তারকা বসে পড়ছেন বিয়ের পিঁড়িতে। সেই দলে এবার নাম লেখালেন ইন্দ্রনীল মল্লিক (indranil mullick) ও সায়ন্তনী সেনগুপ্ত (sayantani sengupta)। গতকাল প্রেম দিবসেই বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন দুজনে।

দীর্ঘদিন ধরেই প্রেমের সম্পর্কে রয়েছেন ইন্দ্রনীল ও সায়ন্তনী। অবশেষে পরিণতি পেল সেই সম্পর্ক। আত্মীয় স্বজন ও ঘনিষ্ঠ বন্ধু বান্ধবদের উপস্থিতিতেই বিয়ে সারেন ইন্দ্রনীল সায়ন্তনী। উপস্থিত ছিলেন উষসী রায়, গীত রায়, শ্রীতমা রায় চৌধুরী, রুক্মা রায়, বিদীপ্তা চক্রবর্তীরা।

306485 syntini
সাবেকি সাজের থেকে বেশ অন‍্য রকম ভাবে সেজেছিলেন সায়ন্তনী। ট্র‍্যাডিশনাল শাড়ি ও সোনার গয়নায় অপরূপ সুন্দরী লাগছিল তাঁকে। ইন্দ্রনীলের হাতে সিঁদুর পরে স্বামীর পাশে দাঁড়িয়ে ক‍্যামেরাবন্দি হন তিনি। বিয়ের পরে গানের তালে চুটিয়ে নাচতেও দেখা যায় সায়ন্তনী ইন্দ্রনীলকে।

306484 bie s
সম্প্রতি সায়ন্তনীর ঘনিষ্ঠ বান্ধবী শ্রীতমা, রুক্মা, গীত আইবুড়োভাতের আয়োজন করেছিলেন তাঁর জন‍্য। পাশাপাশি ছিল ব‍্যাচেলরেট পার্টির আয়োজনও। সেই সব ছবি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছেন গীত। পরে তাঁদের সঙ্গে যোগ দেন ইন্দ্রনীলও।

306478 sornendru sruti sayan
প্রসঙ্গত, জনপ্রিয় ধারাবাহিক ‘আলো ছায়া’তে অভিনয় করতে দেখা গিয়েছিল সায়ন্তনীকে। সাধারনত খলনায়কের চরিত্রেই বেশি দেখা যায় তাঁকে। এরপর ‘শুধু তোমারি জন‍্য’ ধারাবাহিকে দেখা যাবে তাঁকে। সিরিয়ালে মূল চরিত্রে রয়েছেন জিতু কমল ও সম্পূর্ণা মণ্ডল। ইদ্রনীলকে দেখা যাবে ‘রিমলি’ ধারাবাহিকে।

https://www.instagram.com/p/CLSD7OjAd9f/?igshid=d2gy5df0ljx7

অপরদিকে গতকালই রেজিস্ট্রি বিয়ে সেরে ফেলেন চলেছেন রুদ্রজিৎ ও প্রমিতা। পুরুলিয়ার এক রিসর্টে বসে রুদ্রজিৎ প্রমিতার রেজিস্ট্রি বিয়ের আসর। সেই সঙ্গে সারা হয় এনগেজমেন্ট ও আংটি বদল। রুদ্রজিৎ ও প্রমিতার ইন্ডাস্ট্রির সহকর্মী ও বন্ধু বান্ধবরাও যোগ দেন এই রেজিস্ট্রি অনুষ্ঠানে।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর