আজই বিজেপিতে যোগ দিচ্ছেন যশ! খবর জানেন নুসরত?

বাংলাহান্ট ডেস্ক: বেশ কিছুদিন ধরেই জল্পনা শোনা যাচ্ছে, এবার বিজেপিতে (bjp) যোগদান করতে চলেছেন টলিউড (tollywood) অভিনেতা যশ দাশগুপ্ত (yash dasgupta)। সূত্রের খবর অনুযায়ী আজই গেরুয়া শিবিরে যোগ দিতে চলেছেন তিনি। তবে এই বিষয়ে এখনো মুখ খোলেননি যশ।

সূত্র মারফত খবর, আজই কৈলাস বিজয়বর্গীয় ও মুকুল রায়ের হাত থেকে বিজেপির দলীয় পতাকা নেবেন যশ দাশগুপ্ত। বিকেল ৪টে নাগাদ হবে সাংবাদিক বৈঠক। যশ ছাড়া অভিনেত্রী পাপিয়া অধিকারীরও বিজেপিতে যোগদানের খবর শোনা যাচ্ছে।

1603375394 1 1
এর আগেই খবর মিলেছিল বিজেপির সঙ্গে যোগাযোগ রাখছেন যশ দাশগুপ্ত। গেরুয়া দলের শীর্ষ সারির এক নেতার সঙ্গে দেখাও করতে গিয়েছিলেন তিনি। সঙ্গে ছিল টেলিপাড়ার বেশ কয়েকজন অভিনেতা অভিনেত্রী। যশ এখনো এই বিষয়ে মুখ না খুললেও বিজেপির ওই শীর্ষ নেতার দাবি করেছিলেন, খুব শীঘ্রই বিজেপির হাত ধরে রাজনীতিতে আসবেন যশ। যোগ দেবেন ছোটপর্দার কয়েকজন তারকাও।

প্রসঙ্গত, বিধানসভা নির্বাচনের আগে শুরু হয়েছে দলবদলের রাজনীতি। তৃণমূল থেকে যেমন বিজেপিতে যোগদান হচ্ছে তেমনি পালটা বিজেপি থেকেও যোগদান হচ্ছে তৃণমূলে। পাশাপাশি নতুন করে টলিউডের বেশ কয়েকজন তারকাও যোগ দিচ্ছেন সক্রিয় রাজনীতিতে।

বিজেপির রাজ‍্য সভাপতি দিলীপ ঘোষের উপস্থিতিতে বিজেপিতে যোগ দেন অভিনেতা কৌশিক রায়। বিজেপির রাজ‍্য অফিসে কৌশিকের হাতে পার্টির গেরুয়া পতাকা তুলে দেন দিলীপ ঘোষ। উপস্থিত ছিলেন সৌমিত্র খাঁ সহ বিজেপির অন‍্যান‍্য নেতারাও।

অপরদিকে কৌশানি মুখার্জি, সৌরভ দাস, দীপঙ্কর দে সহ একঝাঁক তারকা যোগ দিয়েছেন তৃণমূলে। মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের গুণগান করে সবুজ পার্টির সঙ্গেই মানুষের সেবার অঙ্গীকার নেন তারা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর