মোদী বিরোধী টুইট করে মানুষকে উসকানো! অভিযোগ দায়ের জনপ্রিয় অভিনেত্রীর বিরুদ্ধে

বাংলাহান্ট ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে (narendra modi) অসম্মান করার জন‍্য বড়সড় বিপাকে পড়লেন দক্ষিণী অভিনেত্রী ওভিয়া হেলেন (oviya helen)। মোদীর তামিলনাড়ু সফরের সময় টুইটারে ‘গো ব‍্যাক মোদী’ স্লোগান দেওয়ায় এবার ওভিয়ার বিরুদ্ধে অভিযোগ দায়ের করল তামিলনাড়ুর বিজেপি নেতৃত্ব।

সম্প্রতি কয়েকটি উন্নয়নমূলক প্রকল্পের উদ্বোধন করতে চেন্নাই গিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেদিনই নিজের টুইটার হ‍্যান্ডেলে ওভিয়া হ‍্যাশট‍্যাগ দিয়ে লেখেন ‘গো ব‍্যাক মোদী’। তুমুল শোরগোল শুরু হয় অভিনেত্রীর এই টুইটকে কেন্দ্র করে। এবার তামিলনাড়ুর বিজেপি নেতৃত্ব পুলিসে অভিযোগ দায়ের করেছে ওভিয়ার বিরুদ্ধে। এই টুইটের জন‍্য তাঁকে ক্ষমা চাইতেও বলা হয়েছে।

actress oviya helen jfw magazine photoshoot pics 1d92ee6

চেন্নাইয়ের পুলিস সুপারিন্টেডেন্ট, CB-CIDর কাছে অভিনেত্রীর বিরুদ্ধে FIR দায়ের করেছেন তামিলনাড়ু বিজেপির রাজ‍্য সভাপতি ডি অ্যালেক্সিস সুধাকর। মোদীর বিরুদ্ধে জনতাকে উসকানোর জন‍্যই এই টুইট করা হয়েছিল কিনা তার তদন্তের দাবি করা হয়েছে। ওভিয়ার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির IT অ্যাক্টের আওতায় ৬৯ এ, ১২৪ এ, ১৫৩ এ, ২৯৪ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

সুধাকর দাবি করেন ওভিয়ার এই টুইটের পরেই অনেকে দল বেঁধে সামাজিক শান্তি বিঘ্নিত করার চেষ্টা চালায়। তুমুল ভাইরাল হয়েছিল ওভিয়ার এই মোদী বিরোধী টুইট। তবে অভিযোগ দায়ের নিয়ে এখনো মুখ খোলেননি তিনি।

প্রসঙ্গত, দক্ষিণী ইন্ডাস্ট্রির বেশ পরিচিত মুখ ওভিয়া হেলেন। মালয়ালম, তামিল, কন্নড় সহ আরো বেশ কয়েকটি ভাষায় ছবিতে অভিনয় করেছেন তিনি। যোগ দিয়েছিলেন তামিল বিগ বসেও। ২০১৭ তে তামিল বিগ বসের সিজনে যোগ দেন ওভিয়া। চর্চার কেন্দ্রে উঠেছিলেন তিনি।

এমন একজন জনপ্রিয় অভিনেত্রীর এহেন টুইটে যে শোরগোল হবেই তা বলা বাহুল‍্য। তবে ওভিয়া হঠাৎ এমন মোদী বিরোধী টুইট কেন করতে গেলেন তা জানা যায়নি। তাঁর বিরুদ্ধে দায়ের হওয়া অভিযোগ নিয়েও এখনো পর্যন্ত কোনো মন্তব‍্য করেননি ওভিয়া হেলেন।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর