নিজের বাড়িতে সরস্বতী পুজোর ‘পুরোহিত’ হিসাবে মমতা বন্দ‍্যোপাধ‍্যায়কে আমন্ত্রণ জানালেন শ্রীলেখা!

বাংলাহান্ট ডেস্ক: শ্রীলেখা মিত্র (sreelekha mitra) যে গতে বাঁধা জীবন কোনোদিনই তেমন পছন্দ করেন না তা অনেকেই। বাস্তব জীবনের মতো সোশ‍্যাল মিডিয়াতেও তিনি একই রকম ‘বোল্ড’। মাঝে মাঝেই ঠোঁটকাটা স্বভাবের জন‍্য সংবাদ শিরোনামে উঠে আসেন তিনি। এবার স্বয়ং মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়কে (mamata banerjee) নিজের বাড়িতে সরস্বতী পুজোর ‘পুরোহিত’ হিসাবে আমন্ত্রণ জানালেন শ্রীলেখা।

গতকাল পৈলানের কর্মীসভায় অমিত শাহের উদ্দেশে চ‍্যালেঞ্জ ছুঁড়ে দেন মমতা বন্দ‍্যোপাধ‍্যায়। স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ অভিযোগ করেছিলেন বাংলায় দূর্গাপুজো সরস্বতী পুজো হত না। এখন বিজেপির চাপে পুজো শুরু হয়েছে। অমিত শাহের অভিযোগের পালটা তোপ দেগে তাঁকে সরস্বতী বন্দনা করতে বলেন মুখ‍্যমন্ত্রী। তারপর নিজেই বলতে শুরু করেন মন্ত্র।

Sreelekha Mitra 1280x720 1
মুখ‍্যমন্ত্রীর এই সরস্বতী বন্দনা নিয়ে ইতিমধ‍্যেই ট্রোল শুরু হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। সেই ভিডিও শেয়ার করেছেন শ্রীলেখাও। ক‍্যাপশনে লিখেছেন, ‘আমার বাড়িতে পরবর্তী সরস্বতী পুজোর পুরোহিত আপনি। হবেন মাননীয়া?’ সঙ্গে হ‍্যাশট‍্যাগ দিয়ে অভিনেত্রী লিখেছেন, ‘ওমেন পাওয়ার’।

সম্প্রতি বিজেপি নেতার সঙ্গে প্রসেনজিতের সাক্ষাতের ছবি শেয়ার করে শ্রীলেখা লেখেন, ‘আমার নিন্দুকেরা যারা আমায় ভুল বা মিথ‍্যেবাদী প্রমাণ করতে চেয়েছিলেন আশা করি খানিকটা উত্তর পেলেন।’ সঙ্গে হ‍্যাশট‍্যাগ দিয়ে লেখেন ‘সবই মায়া’। এখানেই শেষ না। আরো একটি স্ট‍্যাটাস দিয়ে অভিনেত্রী লেখেন, ‘সেল সেল সেল সেলেব দের সেল লেগেছে’।

শ্রীলেখার বক্তব‍্য, টলিউডের অনেকেই যোগ দিচ্ছেন বিজেপিতে। টাকা নিয়ে শো করা, ফিতে কাটা বা বিয়ে বাড়িতে উপস্থিত হওয়ার মতোই টাকা নিয়ে মানুষের কাজ করতে যাচ্ছেন এরা। অথচ এরা রাজনীতির ‘র’ও বোঝে না। অভিনেত্রী আরো দাবি করেন, তাঁর কাছেও বিজেপিতে যোগদানের প্রস্তাব এসেছিল। হয়তো বা টাকাও পেতেন তিনি। কিন্তু তাঁর সঙ্গে বিজেপির আদর্শ মেলে না।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর